শিরোনামঃ
সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জন নিহত, পাওয়া গেছে পরিচয় হোটেল ওয়েস্টিনের সুইমিংপুলে বাঈজী পাপিয়ার জলকেলির ভিডিও ভাইরাল ধ’র্ষণে জীবন তছনছ, স্বামীকে শেষ করে প্রতিশোধ নিলেন স্ত্রী পাপিয়ার কললিস্টে ১১ মন্ত্রী ও ৩৩ এমপি! এমপিদের সাক্ষাৎকার নিয়ে প্রধানমন্ত্রী বাছাই করবেন মালয়েশিয়ার রাজা অবশেষে শাকিব-বুবলীকে নিয়ে মুখ খুললেন অপু বিশ্বাস পাপিয়ার কাছে যাদের আকাম-কুকামের ভিডিও আছে, তাদের প্রকাশ্যে আনা হোক: নুর আজ ২৫/০২/২০২০ তারিখ, দিনের শুরুতেই দেখে নিন আজকের টাকার রেট কত! নাতিদের নিয়মিত কুরআন শিক্ষা দেন এরদোগান বাংলাদেশি স্বামীর রাগ একটু বেশি, কিন্তু জামাই ভালো: মালয়েশিয়ান মেয়ে
আত্মাহুতি দেওয়া সেই পুলিশ সদস্যের বাড়িতে শোকের মাতম

আত্মাহুতি দেওয়া সেই পুলিশ সদস্যের বাড়িতে শোকের মাতম

হবিগঞ্জের মাধবপুর উপজে’লার বহরা ইউনিয়নের রসলুপুর গ্রামের মুক্তিযো`দ্ধা শাহ মো. আ. ওয়াহাবের ছেলে পু’লিশের নায়েক শাহ মো. আ. কুদ্দুস। ঢাকায় নিজের অ’স্ত্র দিয়ে তিনি আত্মাহুতি দিয়েছেন। আজ বৃহস্পতিবার ভোর ৫টায় ঢাকা মেট্টোপলিটন পু’লিশ লাইনের মাঠের পাশে এ ঘটনা ঘটে। এই খবর ছড়িয়ে পড়লে তার গ্রামের বাড়িতে নেমে আসে শোকের ছায়া।

 

বহরা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলা উদ্দিন জানান, কুদ্দুসের বাবা এক বছর পূর্বে মা’রা যায়। তার মা হেলেনা বেগম এই খবর পেয়ে বার বার মূর্ছা যাচ্ছেন। তার আর্তনাদে সেখানে সৃষ্টি হয় হৃদয় বিদারক দৃশ্য। নি’হত পু’লিশ কুদ্দুসের ভাই সিলেট রেঞ্জ কর্ম’রত এএসআই শাহ মো. তুহিন খবর পেয়েই লা’শ গ্রহণের জন্য ঢাকায় রওয়ানা হয়েছেন।তিনি আরো জানান, কুদ্দুছের স্ত্রী’র সাথে বিয়ের পর থেকেই মনোমালিন্য ছিল। স্ত্রী’র যন্ত্র’নায় কোনো সময় শান্তিতে ছিল না কুদ্দুছ। মনে হয় এ কারণেই কুদ্দুছ আত্মহ’ত্যা করেছে।

 

কুদ্দুসের ভাই সিলেট রেঞ্জ কর্ম’রত এএসআই শাহ মো. তুহিন জানান, তার ভাই এক বছর আগে মাধবপুর উপজে’লার মৌজপুর গ্রামের সৈয়দ মো. কাউছারের মেয়ে হাবিবুন্নাহারকে বিয়ে করে। বিয়ের পর থেকেই তার স্ত্রী’ ও শাশুড়ির সঙ্গে পারিবারিক ক*লহ দেখা দেয়। ক*লহের জের ধরে তার স্ত্রী’ শ্বশুর বাড়িতে ৬ মাস ছিল। পরে স্থানীয় লোকজনের সহযোগিতায় ২ মাস আগে স্বামী-স্ত্রী’র মধ্যে বিরোধ মিটিয়ে হাবিবুন্নাহারকে তার শ্বশুরালয়ে পাঠানো হয়। এরপরও হাবিবুন্নাহার ও শাশুড়ির সাথে কুদ্দুছের সঙ্গে ক*লহ লেগেই ছিল। যার কারণে কুদ্দুছের জীবন বিষিয়ে ওঠে। পারিবারিক যন্ত্র’ণা সইতে না পেরে কুদ্দুছ আত্মহুতি দিয়েছে।

 

তিনি আরো জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় তারা লা’শ গ্রহণ করেছেন। এখনও জানাযা এবং দাফনের সময় নির্ধারণ করা হয়নি।মাধবপুর থা*নার ওসি ইকবাল হোসেন জানান, আম’রা শুনেছি কুদ্দুছ নিজ অ’স্ত্র দিয়ে আত্মহ’ত্যা করেছেন। এর কারণও তিনি চিরকুটে লিখে গেছেন। আর কোনো কারণ আম’রা জানতে পারিনি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© ২০১৯ | ভিউয়ার বাংলাদেশ কর্তৃক সর্বসত্ব ® সংরক্ষিত

Design BY NewsTheme