বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ১১:৪৬ পূর্বাহ্ন

আমাদের আর কাঁদার শক্তিও নাই, ইয়া আল্লাহ আমাদের মাফ করে দেন: মুশতাকের স্ত্রী লিপা

ইউসুব শরীফ / ১১৪৭
আপডেট: শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২১, ৪:১৯ অপরাহ্ন

কারাগারে লেখক মুশতাকের মৃত্যুর পর তার স্ত্রী লিপা আক্তার গণমাধ্যমকে বলেছেন, মুশতাক বলল, ও ভালো আছে। কোনো সমস্যা নেই। ওর একটা ছোট ভুঁড়িও হয়েছে, যেটা কখনো ছিল না। আমি তো কাল বিকেল পর্যন্ত জানি ও সুস্থ আছে। এটা কী হলো?

 

দীর্ঘদিন স্বামী কারাগারে থাকায় চিন্তিত স্ত্রী লিপা আক্তার সম্প্রতি মানসিক রোগে আক্রান্ত হয়েছেন বলেও খবর বেরিয়েছে। লিপা আক্তারের ফেসবুক টাইমলাইনে গত ১০ মাসে অর্থাৎ মুশতাক আহমেদ গ্রেপ্তার হবার পর থেকে একের পর এক শুধু স্বামীকে নিয়ে স্মৃতিচারণমূলক বিভিন্ন পোস্ট ছাড়া অন্য কিছু পাওয়া যায়নি।

 

মুশতাক গ্রেপ্তার হবার প্রায় এক মাস পর ০২/০৫/২০ তারিখে লিপা লেখেনঃ ‘আমাদের আর কাঁদার শক্তিও নাই। ইয়া আল্লাহ আমাদের মাফ করে দেন, আমিন’। আর গ্রেপ্তারের ঠিক ২০০ দিন পর ১৯/১১/২০ তারিখে লিপা কান্নামাখা ব্যাকগ্রাউন্ডে ইংরেজিতে লেখেনঃ ‘২০০ দিন’। গেলো বছরের ৫ ডিসেম্বর মুশতাকের জন্মদিনে তার হাস্যোজ্জ্বল একটি ছবি পোস্ট করে সবার কাছে দোয়া চেয়ে লিপা লেখেনঃ ‘আজ মানুষটার জন্মদিন।

 

ওর জন্য দোয়া করবেন’। এরপর সেদিনই আরেক পোস্টে লেখেনঃ ‘সবাইকে অসংখ্য ধন্যবাদ, যারা মুশতাককে শুভেচ্ছা জানিয়েছেন, দোয়া করছেন। আমরা সত্যি আপ্লুত এইভাবে আপনাদের দোয়া আর স্নেহের ছায়ায় থাকতে চাই। আল্লাহ তালা সবার নেক দোয়া কবুল করুন। আমিন’।

 

৩০ ডিসেম্বর মুশতাকসহ পারিবারিক একটি ছবি পোস্ট করে স্মৃতিচারণ করে লিপা লেখেনঃ ‘ভালো লাগার সময়গুলো..’। এ বছরের শুরুতে ২১ জানুয়ারি দু’জনের ছবি পোস্ট করে আশাবাদী লিপা লেখেনঃ ‘সময়ের কাটা ফিরিয়ে দিক সেইসব দিনগুলি…’। পরেরদিন দু’জনের আরেকটি ছবি পোস্ট করে ইংরেজিতে লেখেনঃ ‘সেই দিনগুলো মিস করছি’। ২৬ জানুয়ারি একটি ছবি পোস্ট করেন লিপা যেখানে দেখা যায় মুশতাক ক্যামেরা দিয়ে তার এবং অন্য কয়েকজনের ছবি তুলছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের আরও সংবাদ

কি খুঁজছেন?

তারিখ

এক ক্লিকে বিভাগের খবর