আল্লাহর ওয়াস্তে বলছি, এই গাড়ির মালিককে খুঁজে বের করুন: ব্যারিস্টার সুমন

আল্লাহর ওয়াস্তে বলছি, এই গাড়ির মালিককে খুঁজে বের করুন: ব্যারিস্টার সুমন

রাজধানীর সোনারগাঁও রোড। একটি গুরুত্বপূর্ণ ও ব্যস্ত রোড। আর এই রোডেই দীর্ঘদিনধরে পড়ে আছে একটি পুরোনো অকেজো-নষ্ট গাড়ি! চলাচলের রাস্তায় এ গাড়ি রাখায় যাত্রীদের পড়তে হচ্ছে চরম দুর্ভোগে।সোমবার বিকেলে ফেসবুক লাইভে হাজির হয়ে এমনটাই তুলে ধরলেন আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের প্রসিকিউটর ব্যারিস্টার সৈয়দ সাইদুল হক সুমন। লাইভের শিরোনাম ছিল, এই গাড়ির মালিক খুঁজে কেউ দিবেন কি?লাইভে এসে সামাজিক যোগাযোগের মাধ্যমে আলোচিত এ ব্যক্তি বলেন, আমি একটি গাড়ির মালিককে খুঁজছি কিন্তু কোনোভাবেই তাকে খুঁজে পাচ্ছি না।

সুমন বলেন, অনেকদিন ধরে এমন একটি গুরুত্বপূর্ণ জায়গায় একটি গাড়ি পড়ে আছে কিন্তু কেউ মালিক খুঁজে পাচ্ছেন না। আমি এটার মালিক খোঁজার চেষ্টা করছি।তিনি বলেন, যারা ট্রাফিক বিভাগে কাজ করেন তাদের কাজ কি? সিটি কর্পোরেশনের কাজ কি? আমি আল্লাহর ওয়াস্তে বলছি, এই গাড়ির মালিককে খুঁজে বের করুন। তাকে জিজ্ঞেস করুন, কেন সে এক বছর ধরে এই জায়গায় গাড়িটি ফেলে রাখলো?

 

গাড়ির মালিক কি আপনাদের এমন কোনো আত্মীয় যাকে জিজ্ঞেস করা যাবে না? আর না হয় আমাকে বলুন, আমি জিজ্ঞিস করি এই গাড়ির মালিককে।সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি অনুরোধ জানিয়ে আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের এই প্রসিকিউটর বলেন, যদি আল্লাহর ওয়াস্তে কর্তৃপক্ষ মালিককে খুঁজে বের করে গাড়িটিকে সরিয়ে দিতেন তাহলে খুব ভাল হতো।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 viewer.com.bd
Design BY NewsTheme