কথায় কথায় বাবার মাথায় পিস্তল ঠেকান পাবনার এই আওয়ামী লীগ নেতা

0
149
views

পাবনায় আওয়ামী লীগ নেতা খ ম হাসান কবীর আরিফের বিরু’দ্ধে হ’ত্যাচে’ষ্টার অভিযো’গ তুলে ও জীবনের নিরাপত্তা চেয়ে সদর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন তার বাবা খন্দকার আবদুল মান্নান।জিডিতে ছেলের লাইসেন্স করা পিস্ত’ল জ’ব্দেরও আবেদন জানিয়েছেন তিনি।গত ১৩ জানুয়ারি খন্দকার আবদুল মান্নান থানায় হাজির হয়ে এ জিডি করেন। ওই দিনই জিডিটি গ্রহণ করেছে পু’লিশ। বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) বিকেলে বিষয়টি জানাজানি হয়।

স্থানীয় সূত্র জানায়, অভিযু’ক্ত খ ম হাসান কবীর আরিফ পাবনা জেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির সদস্য ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহসভাপতি। তার বাবা খন্দকার আবদুল মান্নান জেলার সুপরিচিত পরিবহন ব্যবসায়ী ও আরিফ পরিবহনের মালিক। তাদের বাড়ি জেলা শহরের গোপালপুর মহল্লায়।জিডিতে খন্দকার আবদুল মান্নান উল্লেখ করেছেন, আমার বড় ছেলে খ ম হাসান কবীর আরিফ এর আগে আমাকে খু’ন করার জন্য গলা টি’পে ধরেছে। এ ছেলে কথায় কথায় আমার মাথায় পি’স্ত’ল ঠেকিয়ে খু’ন করতে চায়। এতে নিরা’পত্তাহীন’তায় ভুগ’ছি আমি। তার জন্য স্বাধীনভাবে চলাফেরা ব’ন্ধ হয়ে গেছে আমার। এর আগে আমার গণপরিবহন ভে’ঙে ব্যাপক ক্ষ’তি করেছে আরিফ। এখন অস’হায় হয়ে পড়েছি আমি। এ কারণে জীবনের নিরাপত্তার স্বার্থে এই ছেলের লাইসেন্স করা পি’স্তল’টি জ’ব্দের অনুরোধ জানাই।

 

জিডির বিষয়টি নিশ্চিত করে পাবনা সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিম আহমেদ বলেন, খ ম হাসান কবীর আরিফের বাবা নিজে থানায় এসে জিডি করেছেন। বাবা-ছেলে দুজনই শহরের সম্মানিত ব্যক্তি। তাই বিষয়টি তদ’ন্তের জন্য আদালতের অনুমতি চাওয়া হয়েছে। আদালতের নির্দেশনা অনুসারে অ’স্ত্র জ’ব্দসহ আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।তবে খ ম হাসান কবীর আরিফ তার বিরু’দ্ধে আনা সব অভি’যোগ মি’থ্যা দা’বি করে বলেছেন, আমার বাবার বয়স ৯০ বছর। তার পক্ষে থানায় গিয়ে এ ধরনের জিডি করা সম্ভব নয়। কেউ হয়তো তাকে বি’ভ্রা’ন্ত করে স্বাক্ষর করিয়ে কাজটি করতে পারেন। আমি এক মাস ধরে ঢাকায় আছি। তাই বিষয়টি ষ’ড়য’ন্ত্রমূলক মনে হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here