রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ১১:৫০ পূর্বাহ্ন

ঘুম থেকে উঠে দেখি আমার স্ত্রীর বিয়ে শেষ: তামিমার স্বামী

ইউসুব শরীফ / ৫৬২
আপডেট: রবিবার, ২১ ফেব্রুয়ারী, ২০২১, ৫:২৫ পূর্বাহ্ন

ভালোবাসা দিবসে কেবিন ক্রু তামিমা তাম্মিকে বিয়ে করেন ক্রিকেটার নাসির হোসেন। বিয়ের পর অভিযোগ উঠে প্রথম স্বামীকে তা’লা’ক না দিয়েই নাসিরের সঙ্গে বিবাহব’ন্ধনে জড়িয়েছেন তামিমা। এ বিষয়ে তামিমার প্রথম স্বামী জানিয়েছেন,ঘুম থেকে উঠে দেখি বিয়ে শেষ! খুব ধু’মধা’ম।

 

রোববার (২১ ফেব্রুয়ারি) মধ্যরাতে সামাজিক যোগাযোগ মাধ্যমে তামিমার প্রথম স্বামী রাকিবের একটি ভিডিও ছ’ড়িয়ে পড়ে। প্রকাশিত ভিডিওতে রাকিব বলছেন, আমরা ধার্মিক মুসলমান। সে কিভাবে এরকম কাজ করে? খুবই লজ্জার এটা। বন্ধুরা ফোন করে বলতেছে ভাই আপনি ভাবীকে ডিভোর্স দিলেন কবে? আমি বলি, ভাই আমি তো ডিভোর্স দেইনি, ঘুম থেকে উঠে দেখি বিয়ে শেষ! খুব ধুমধাম।

 

তিনি আরও বলেন, খুব কষ্ট লাগলো আমার। মেয়েটা আমাকে নাসির ফোন করার আগের দিন ফোন দিয়ে বলতেছে, বাবা আম্মু কি করতেছে তুমি দেখছো? মেয়ের পাশে আমার ভাই ছিলো। ও ফেসবুকিং করার সময় নিউজফিডে তামিমার বিয়ের ছবি, নিউজ সামনে আসায় মেয়ে তাতে দেখে তার মায়ের (তামিমা) কপালে চু’মা, কত কী। মেয়ে কা’ন্না করেছে।

 

এর শনিবার বিকেলে তামিমার প্রথম স্বামী রাকিব গণমাধ্যমকে জানান, আইনগতভাবে বিবাহবি’চ্ছে’দ ছাড়াই তামিমা বিয়ে করেছেন নাসিরকে। তামিমার সঙ্গে যোগাযোগের চেষ্টা করে কোনও সাড়া না পেয়ে উত্তরা পশ্চিম থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন প্রথম স্বামী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের আরও সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর