জঙ্গলে পরকীয়ারত অবস্থায় বজ্রপাতে মৃত্যু হল প্রেমিক-প্রেমিকার

জঙ্গলে পরকীয়ারত অবস্থায় বজ্রপাতে মৃত্যু হল প্রেমিক-প্রেমিকার

আলিঙ্গনরত অবস্থায় জঙ্গল থেকে এক প্রেমিক জুটির ল ‘শ উদ্ধার করা হয়েছে। দুজনেই ইটভাটায় কাজ করতেন বলে জানা গেছে। নিহতরা হলেন- যতীন সিং (৩৩) এবং কুনকি সিং (২৫)।ভারতের ঝাড়গ্রামের গোপীবল্লভপুরে জঙ্গলে তাদের লা‘শ পাওয়া যায়। জানা গেছে, লুকিয়ে জঙ্গলে প্রেম করতে গিয়ে ওই দুই ইটভাটা শ্রমিকের মৃ‘ত্যু হয়েছে বজ্রপাতে। ঘটনাচক্রে দুইজনই আবার বিবাহিত। এদের বাড়ি বেলিয়াবেড়া থানার বনকাটি এবং সোনাপড়া এলাকায়।

 

ভারতীয় গণমাধ্যমের খবর, সোমবার বিকেলে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে বেলিয়াবেড়া থানার পুলিশ গোপীবল্লভপুর-২ ব্লকের বিডিও অফিসের পিছনে একটি জঙ্গল থেকে ওই দুইজনের লা‘শ উদ্ধার করে।জানা গেছে, বিডিও অফিসের পিছনে সোনাপড়া নামক একটি এলাকা আছে। সেখানে ইটভাটা লাগোয়া একটি জঙ্গল থেকে একজন পুরুষ এবং এক মহিলার লা‘শ পড়ে থাকতে দেখেন স্থানীয় বাসিন্দারা।

 

স্থানীয় সূত্রে খবর, এদের দুজনের মধ্যে সম্পর্ক ছিল। তারা প্রায়ই এই জঙ্গলে দেখা করতে আসত। এদিন বিকেলেও তারা দেখা করতে এসেছিল। পুলিশ জানিয়েছে, বজ্রপাতে তাদের মৃ‘ত্যু হয়েছে। এদের দুজনের দেহ আলিঙ্গনরত অবস্থায় পড়েছিল। ছেলেটির বুক পকেটের অংশ পুড়ে গিয়েছিল। পকেটের টাকা বেশ কিছুটা পোড়া ছিল। মেয়েটিরও শরীরে পোড়া দাগ দেখা গিয়েছে। পুলিশ লা‘শ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝাড়গ্রাম জেলা হাসপাতালে পাঠিয়ে দিয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© ২০১৯ | ভিউয়ার বাংলাদেশ কর্তৃক সর্বসত্ব ® সংরক্ষিত

Design BY NewsTheme