শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ১০:৩৫ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
আমাদের আর কাঁদার শক্তিও নাই, ইয়া আল্লাহ আমাদের মাফ করে দেন: মুশতাকের স্ত্রী লিপা লেখক মুশতাকের মৃত্যু: মশাল মিছিলে পুলিশের লাঠিচার্জ, টিয়ারশেল, আটক ৫ সৌদি আরবে লিফট ছিঁড়ে বাংলাদেশি প্রবাসীর মৃত্যু বিসিএসের স্বপ্ন পূরণ হলো না চিকিৎসক অন্তরার, বাবা হারালো দুই শিশু কন্যা তামিমার পাসপোর্ট ও তালাকের কাগজে দেওয়া ঠিকানা ভুয়া লেখক মুশতাককে হত্যা করা হয়েছে: জাফরুল্লাহ অল্পের জন্য প্রানে বেঁচে গেছেন নায়িকা বুবলী, এখন আর থাকবেন না চুপ মালয়েশিয়ায় শুরু হয়েছে অবৈধ শ্রমিক ধরপাকড় অভিযান, ১২ বাংলাদেশি প্রবাসীসহ ৪৯ আটক মা অনেক পচা হয়ে গেছে, সে আরেকজনকে বিয়ে করেছে: তামিমার মেয়ে তুবা তামিমার সাবেক স্বামী রাকিবকে চোর বললেন সিদ্দিকের সাবেক স্ত্রী

দেশে ফেরা হলো না প্রবাসী বাংলাদেশি আমিন মিয়ার

ইউসুব শরীফ / ১৮৪
আপডেট: মঙ্গলবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২১, ৫:৪৫ অপরাহ্ন

লেবাননস্থ বাংলাদেশ দূতাবা’সে স্বেচ্ছায় নাম নিবন্ধন কর্মসূচিতে নিজের নাম নিবন্ধন করেও দেশে ফেরা হলো না বাংলাদেশি আমিন মিয়ার। এর আগেই আকস্মিক স্ট্রোকে আক্রান্ত হয়ে পরপারে পাড়ি দেন তিনি।

 

সোমবার (১৫ ফেব্রুয়ারি) রাতে সাহেল জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃ’ত্যু হয়। বর্তমানে মৃতদেহ হাসপাতালের হিমঘরে আছে।জানা গেছে, জীবিকার তাগিদে আমিন মিয়া ২০১৭ সালে বৈধভাবে লেবানন আসলেও পরে অবৈধ হয়ে পড়েন। দেশটির সাবরা বাজারে তার ছোট একটি দর্জির দোকান ছিল।

 

সোমবার রাতে সাবরা বাজারের নিজ ঘরে হ’ঠাৎ স্ট্রোকে আ’ক্রা’ন্ত হলে সহকর্মীরা তাকে সাহেল জেনারেল হাসপাতালে নিয়ে যান। কয়েক ঘণ্টা পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃ’ত বলে ঘোষণা করেন।

 

আমিন মিয়ার মানিকগঞ্জ জেলার সিংগাইর থানার বাস্তা গ্রামের আব্দুল করিম ছেলে। মৃ’ত্যুর আগে দূতাবাসে নাম নিবন্ধন করে দেশে ফেরার অপেক্ষায় ছিলেন তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের আরও সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর