রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০১:০০ অপরাহ্ন

দ্বিগুণ ভোট পেয়ে আওয়ামী লীগকে হারিয়ে আবারও মেয়র বিএনপি প্রার্থী

ইউসুব শরীফ / ৫১১
আপডেট: রবিবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২১, ২:৫৮ অপরাহ্ন

সাতক্ষীরা পৌর নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থীকে দ্বিগুণ ভোটে হারিয়ে আবারও মেয়র হলেন বিএনপি মনোনীত প্রার্থী তাসকিন আহমেদ চিশতি। তিনি পেয়েছেন ২৫০৮৮ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী নাসিম ফারুক খান মিঠু পেয়েছেন ১৩২২১ ভোট।

 

এছাড়া আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শেখ নাসিরুল হক পেয়েছেন ১৩০৫০ ভোট এবং জামায়াত নেতা স্বতন্ত্র প্রার্থী মো. নুরুল হুদা পেয়েছেন ২৮৮৮ ভোট।

 

জেলা রিটার্নিং অফিসার মো. নাজমুল কবির এসব তথ্য দিয়েছেন। তিনি বলেন, দিনভর শান্তিপূর্ণ নির্বাচন শেষে এ ফলাফল পাওয়া গেছে। এটি বেসরকারি ফলাফল। আগামীতে সরকারিভাবে ফলাফল ঘোষণা করা হবে।

 

আরও পড়ুন>>> ভ্যাকসিন নিয়ে মানুষের দ্বিধা কেটে গেছে: প্রধানমন্ত্রী

 

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ‘করোনার ভ্যাকসিন নিয়ে মানুষের মধ্যে দ্বিধা কেটে গেছে। সবার জন্য ভ্যাকসিন নিশ্চিতে সরকার কাজ করছে।’ রবিবার সকালে নারায়ণগঞ্জে কুমুদিনী ইন্টারন্যাশনাল ইনস্টিটিউট অব মেডিক্যাল সায়েন্সেস অ্যান্ড ক্যান্সার রিসার্চ-এর ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে যোগ দিয়ে প্রধানমন্ত্রী একথা বলেন।

 

মহামারি করোনা ভাইরাস নিয়ন্ত্রণে রয়েছে উল্লেখ করে প্রধানমন্ত্রী আরও বলেন, ‘করোনা ভাইরাস মোকাবিলা করার জন্য ডাক্তার ও নার্স নিয়োগ দিয়েছি। এসব পদক্ষেপের ফলে করোনা ভাইরাস নিয়ন্ত্রণ রয়েছে।’ভ্যাকসিন নেওয়া সত্ত্বেও স্বাস্থ্য সুরক্ষা মেনে চলতে হবে জানান প্রধানমন্ত্রী। রোববার সকালে গণভবন থেকে ভিডিও কনফারেন্সে এই আধুনিক গবেষণা ইনস্টিটিউটের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন প্রধানমন্ত্রী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের আরও সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর