রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৬:০৮ অপরাহ্ন

নাসির আমার জন্য ৩০-৩২ গার্লফ্রেন্ড ছাড়লো, আর আমি একটা স্বামী ছাড়তে পারবোনা: তামিমা

ইউসুব শরীফ / ৩৩১৫
আপডেট: মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২১, ৮:১৭ পূর্বাহ্ন

বাংলাদেশের ক্রিকেটে ‘ব্যা’ড বয়’ খ্যাত নাসির হোসেন। গত ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসে বিয়ে করেন তামিমা তাম্মি নামের এক নারীকে। শনিবার (২০ ফেব্রুয়ারি) রাতে রাজধানীর গুলশানের লেকশোর হোটেলে আলোচিত নাসির-তামিমা জুটির বিবাহো’ত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হয়। কিন্তু বিয়ের পরেই বি’র্ত’ক যেন তাদের পিছু ছা’ড়ছে না।

 

নাসিরের স্ত্রী তামিমা তাম্মির এর আগেও বিয়ে হয়েছিল। সেই স্বামীকে ডি’ভো’র্স না দিয়েই তিনি নাসিরকে বিয়ে করেছেন বলে অ’ভিযো’গ উঠেছে। ফলে নাসির-তামিমার বিয়ে ইসলামি শরীয়ত মতে বৈধ হয়েছে কি-না সেটা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করে।এদিকে এ বি’ত’র্কের মধ্যই ফের ফেসবুক স্ট্যাটাস দিয়েছেন তামিমা তাম্মি। আর সেই স্ট্যাটাসেই বি’র্ত’কে’র জট খুলতে শুরু করেছে। যেখানে তাদের পক্ষে আর বিপ’ক্ষে অনেক কমেন্টই দেখা যায়।

 

তিনি লেখেন, প্রথম যেদিন নাসিরের সঙ্গে আমার দেখা হয়-সেদিন নাসির আমাকে একটা গোলাপ দিয়েছিলো। আমি কিছুটা অবা’ক হয়েছিলাম। ফ্রেন্ডশিপে গোলাপ? তারপর রাতে তার কাছে ফোন করে জানতে চাইলাম আমাকে গোলাপ কেনো দিয়েছিলে? আমাকে বললো সে নাকি আমাকে ভালোবেসে দিয়েছে-সে আমার হতে চায়।

 

অবাক হয়ে গেলাম তখন-যে ছেলের ৩০-৩২ গার্লফ্রেন্ড থাকার পরেও আমাকে ভালোবেসে আমার হতে চায়; ৩০-৩২টা মেয়েকে ছেড়ে আমাকে আপন করতে চায়। সেই আমি একটা স্বামীকে ছাড়তে পারবো না তার জন্যে? আমি তাকে খালি হাতে ফিরিয়ে দিতে পারিনি। আমি আমার ভালোবাসাকে নিজের করে নিয়েছি। স্বার্থপরের মতো তাকে দূরে ঠে’লে দিতে পারিনি। তামিমা সুলতানা তাম্মি (নাসিরের স্ত্রী)।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের আরও সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর