শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০৯:০৩ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
লেখক মুশতাকের মৃত্যু: মশাল মিছিলে পুলিশের লাঠিচার্জ, টিয়ারশেল, আটক ৫ সৌদি আরবে লিফট ছিঁড়ে বাংলাদেশি প্রবাসীর মৃত্যু বিসিএসের স্বপ্ন পূরণ হলো না চিকিৎসক অন্তরার, বাবা হারালো দুই শিশু কন্যা তামিমার পাসপোর্ট ও তালাকের কাগজে দেওয়া ঠিকানা ভুয়া লেখক মুশতাককে হত্যা করা হয়েছে: জাফরুল্লাহ অল্পের জন্য প্রানে বেঁচে গেছেন নায়িকা বুবলী, এখন আর থাকবেন না চুপ মালয়েশিয়ায় শুরু হয়েছে অবৈধ শ্রমিক ধরপাকড় অভিযান, ১২ বাংলাদেশি প্রবাসীসহ ৪৯ আটক মা অনেক পচা হয়ে গেছে, সে আরেকজনকে বিয়ে করেছে: তামিমার মেয়ে তুবা তামিমার সাবেক স্বামী রাকিবকে চোর বললেন সিদ্দিকের সাবেক স্ত্রী ডিভোর্সের পরও তামিমার পাসপোর্টে ‘স্বামী’ রাকিব!

নিজেকে বাঁচাতেই মাহফিলে এমন হুঙ্কার দিয়েছিলাম: বললেন সেই চেয়ারম্যান

ইউসুব শরীফ / ৭৮৪
আপডেট: মঙ্গলবার, ৯ ফেব্রুয়ারী, ২০২১, ১০:৪৭ পূর্বাহ্ন

কুমিল্লা জেলার লাকসাম উপজেলায় গোবিন্দপুর ইউনিয়নের নারায়াণপুর গ্রামের মাহফিলে স্থানীয় ইউপি চেয়ারম্যান নিজাম উদ্দিন শামীম গত ৭ ফেব্রুয়ারি রোববার নিজেই মাহফিলের মঞ্চে উঠে ওয়াজরত অবস্থায় মাওলানা এম হাসিবুর রহমানের মাইক কে’ড়ে নিয়ে অ”শ্লী’ল ভা’ষায় গা’লিগা’লা’জ করেন এবং নিজেকে স”ন্ত্রা’সী এবং গু’ণ্ডা’দের চেয়ারম্যান বলে দা’বি করেন।

 

পরে চেয়ারম্যানের নেতৃত্বে একদল স”ন্ত্রা’সী বাহিনী এসে মাওলানা হাসিবুর রহমানের গাড়ি ভা’ঙ’চু’র’ করে। তারপর অবস্থা খারা’প হওয়ায় জীবন বাঁচাতে মাওলানা হাসিবুর লাকসাম থানা পুলিশকে খবর দেন। পরে পুলিশ এসে হুজুর ও তার সফর স’ঙ্গীদের নি’রাপদ জায়গায় পৌঁছে দেন।

 

গতকাল সোমবার (৯ ফেব্রুয়ারী) বিকাল ৪টা ৪৭ মিনিটে তার ফেসবুকের ভেরিফাইড পেজে মাওলানা হাসিবুর রহমান গাড়ি ভা’ঙচু’রে’র ছবিসহ চেয়ারম্যানের হা’ম’লা’র ঘটনাটি তিনি নিজ ভাষায় বর্ণনা করেন এবং পৃথকভাবে ওই ঘটনার একটি প্র’ত্য’ক্ষ ভিডিও আপলোড করেন। এতে মুহূর্তেই তা ভা’ইরা’ল হয়ে যায়। সন্ধ্যা ৭টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত মাওলানা হাসিবুরের স্ট্যাটাসটিতে লাইক পড়ে ১২ হাজার,কমেন্ট পড়ে ২ হাজার এবং বিভিন্ন জন শেয়ার করে ২ হাজার ২শটি। অপর দিকে হা”ম’লা’র ভিডিও এই রি’পো’র্ট লেখা পর্যন্ত ৪ হাজার ৫৬৩ জন দেখেন।

 

এ বিষয়ে জানতে চাইলে চেয়ারম্যান শামীম হু”ঙ্কা”র দেয়ার বিষয়টি স্বীকার করে বলেন, ওই সময় আমি এমন হু”ঙ্কা’র না দিলে মাহফিলে উপস্থিত প্রায় ১০/১২ হাজার লোক আমাকে ‘মে”রে’ ফেলতো। মাহফিল প’ণ্ড করতে গেলেন কেন, এমন প্রশ্নের জবাবে চেয়ারম্যান শামীম বলেন, নিয়ম অনুযায়ী মাহফিলের অনুমুতি নেয়া হয়নি। সূত্র: আমাদের কুমিল্লা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের আরও সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর