নেইমারকে না ফেরালে বার্সায় থাকবেন না মেসি!

নেইমারকে না ফেরালে বার্সায় থাকবেন না মেসি!

পিএসজি থেকে ব্রাজিল সুপারস্টার নেইমারের বার্সেলোনায় ফেরার গুঞ্জনের মাঝে এবার যেন বোমা ফাটল! এই বোমা যিনি ফাটিয়েছেন তিনি সাধারণ কেউ নন; খ্যাতিমান স্প্যানিশ ক্রীড়া সাংবাদিক গ্রাহাম হান্টার। যার অনেক বক্তব্যই বিশ্ব গণমাধ্যমে সূত্র হিসেবে ব্যবহার করা হয়। সেই সাংবাদিক এবার জানিয়েছেন, নেইমারকে বার্সেলোনা ফেরত না নিলে নাকি দলটির আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসি আর চুক্তি নবায়ন করবেন না! ব্রাজিল-আর্জেন্টিনা ফুটবলের চিরশত্রু হলেও মেসি-নেইমারের মাঝে কিন্তু দারুণ বন্ধুত্ব।

 

সম্প্রতি নেইমার নিজের ভুল স্বীকার করে বলেছেন, বার্সেলোনা ছাড়া তার ক্যারিয়ারের সবচেয়ে বড় ভুল ছিল। এদিকে কাতালান ক্লাবটির প্রাণভোমরা মেসি নাকি চান, যেকোনো মূল্যে নেইমারকে ফেরানো হোক। আর তার ইচ্ছা এতটাই প্রবল যে, নেইমার বার্সায় না আসলে তিনিও বেশিদিন সেখানে থাকতে চান না। স্প্যানিশ সাংবাদিক গ্রাহাম হান্টারের দাবি, মেসিও নাকি তার পুরনো এবং অন্যতম প্রিয় বন্ধু নেইমারকে ফেরাতে উঠে পড়ে লেগেছেন। যে কারণে ক্লাবের সঙ্গে নতুন দীর্ঘমেয়াদি চুক্তি না করে আসলে বার্সাকে চাপে রাখছেন।

 

গ্রাহাম হান্টারকে উদ্ধৃত করে বিখ্যাত পত্রিকা দ্য সান জানিয়েছে, বর্তমান বার্সা প্রেসিডেন্ট জোসেফ মারিয়া বার্তামেউয়ের মেয়াদ শেষ হয়ে আসছে। ২০২১ সালে বিদায় নেওয়ার আগেই নাকি মেসির সঙ্গে দীর্ঘমেয়াদী একটি চুক্তি করতে চান তিনি। কিন্তু মেসি নাকি বলেছেন, নেইমারের সঙ্গে পুনঃচুক্তি করার পরই বার্সেলোনার সঙ্গে চুক্তি নবায়নের ব্যাপারে আলোচনা করবেন তিনি। মেসির এই শর্তে বার্সা ততটা রাজী না হলেও আর্জেন্টাইন ফুটবল জাদুকর নাকি নিজের জায়গায় স্থির আছেন। মেসি-সুয়ারেস-নেইমারের সেই অনবদ্য ‘এমএসএন ত্রয়ী’কে আবারও একই জার্সিতে দেখতে চান বার্সা সমর্থকেরাও।

 

অর্থের লোভে পিএসজিতে গেলেও নিজের ভুল বুঝতে পেরেছেন নেইমার। ফরাসি ক্লাবটির সঙ্গে তার বনিবনা হচ্ছে না। বার্সার চিরশত্রু রিয়াল মাদ্রিদ প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেজ নেইমারকে কিনতে চাইলেও কোচ জিনেদিন জিদান নাকচ করে দিয়েছে। এরপর বার্সেলোনা শুরুতে পাত্তা না দিলেও এখন নেইমারকে কিনতে মাঠে নেমেছে। কিন্তু গ্রিজমানকে কেনার পর পিএসজির আর্থিক চাহিদা পূরণে হিমশিম খাচ্ছে তারা। পিএসজিও সুযোগ বুঝে বদলি খেলোয়াড়ের দিকে না গিয়ে কাঁচা টাকা চেয়েছে। নেইমারকে বিক্রি না করে সাইড বেঞ্চে বসিয়ে রাখারও হুমকি দিয়েছেন ক্লাবটির মালিক!

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© ২০১৯ | ভিউয়ার বাংলাদেশ কর্তৃক সর্বসত্ব ® সংরক্ষিত

Design BY NewsTheme