শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ১০:১২ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
লেখক মুশতাকের মৃত্যু: মশাল মিছিলে পুলিশের লাঠিচার্জ, টিয়ারশেল, আটক ৫ সৌদি আরবে লিফট ছিঁড়ে বাংলাদেশি প্রবাসীর মৃত্যু বিসিএসের স্বপ্ন পূরণ হলো না চিকিৎসক অন্তরার, বাবা হারালো দুই শিশু কন্যা তামিমার পাসপোর্ট ও তালাকের কাগজে দেওয়া ঠিকানা ভুয়া লেখক মুশতাককে হত্যা করা হয়েছে: জাফরুল্লাহ অল্পের জন্য প্রানে বেঁচে গেছেন নায়িকা বুবলী, এখন আর থাকবেন না চুপ মালয়েশিয়ায় শুরু হয়েছে অবৈধ শ্রমিক ধরপাকড় অভিযান, ১২ বাংলাদেশি প্রবাসীসহ ৪৯ আটক মা অনেক পচা হয়ে গেছে, সে আরেকজনকে বিয়ে করেছে: তামিমার মেয়ে তুবা তামিমার সাবেক স্বামী রাকিবকে চোর বললেন সিদ্দিকের সাবেক স্ত্রী ডিভোর্সের পরও তামিমার পাসপোর্টে ‘স্বামী’ রাকিব!

প্রথমবারের মতো নারী মেয়র পেল মির্জাপুরবাসী

ইউসুব শরীফ / ৬৪
আপডেট: শনিবার, ৩০ জানুয়ারী, ২০২১, ২:০৫ অপরাহ্ন

টাঙ্গাইলের মির্জাপুর পৌরসভা নির্বাচনে বিপুল ভোটের ব্যবধানে প্রথমবারের মতো নারী মেয়র নির্বাচিত হয়েছেন সালমা আক্তার শিমুল।

 

নৌকা প্রতীক নিয়ে তিনি পেয়েছেন ১২ হাজার ৪৭৮ ভোট। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী ধানের শীষ প্রতীক নিয়ে শফিকুল ইসলাম ফরিদ পেয়েছেন ২ হাজার ৯২৪ ভোট।

 

উপজেলা নির্বাচন অফিস সূত্র জানায়, ৯টি ওয়ার্ডে ১০ কেন্দ্রে ২২ হাজার ৩৪৯ জন ভোটারের মধ্যে ভোটাধিকার প্রয়োগ করেছেন ১৫ হজার ৯০৫ জন ভোটার। শতকরা ভোট পড়েছে ৭১ ভাগ।

আরও পড়ুন>>> ‘আগামী সংসদ নির্বাচন সুষ্ঠু করতে প্রধানমন্ত্রীর প্রতি আহ্বান’

আগামী সংসদ নির্বাচন অবাধ ও সুষ্ঠু করতে প্রধানমন্ত্রীর প্রতি আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগে ওবায়দুল কাদেরের ছোট ভাই, বসুরহাটের মেয়র আবদুল কাদের মির্জা। বিকেলে বঙ্গবন্ধু এভিনিউয়ে বড় ভাইয়ের সাথে দেখা করার পর তিনি বলেন, মিথ্যা কথা বলা তার স্বভাবে নেই।

 

এর আগে নির্বাচন নিয়ে যেসব বলেছেন সেসব বক্তব্য সত্য বলেও দাবি করেন তিনি। মেয়র পদে প্রচারণার সময় জাতীয় নির্বাচনে কারচুপিসহ বিভিন্ন ইস্যুতে দেয়া কাদের মির্জার বক্তব্য ভাইরাল হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে। কারচুপির জন্য প্রশাসনকে দায়ী করেন তিনি। বড় ভাই ওবায়দুল কাদেরকে নিয়েও ছিলো নানা অভিযোগ।

 

নোয়াখালী জেলা আওয়ামী লীগ নেতা, সংসদ সদস্য একরাম চৌধুরী অশোভন বক্তব্য দেয়ায়, তাকে দল থেকে বহিস্কারের দাবিতে অনশনও করেন কাদের মির্জা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের আরও সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর