বন্ধ হয়ে গেল বাংলাদেশ-আফগানিস্তানের খেলা

বন্ধ হয়ে গেল বাংলাদেশ-আফগানিস্তানের খেলা

বৃষ্টির চোখ রাঙানি ছিল আগে থেকেই। সমূদ্র কিছুটা উত্তাল। ৩ নম্বর স্থানীয় সতর্কতা সঙ্কেতও দেখানো হচ্ছে। যে কারণে আফগানিস্তানের বিপক্ষে টেস্টের ৫ দিনেই বৃষ্টি হওয়ার সম্ভাবনা রয়েছে বলে জানানো হয়েছে আবহাওয়া রিপোর্টে।এসব শঙ্কার মধ্যেই শুরু হলো বাংলাদেশ আর আফগানিস্তানের মধ্যকার একমাত্র টেস্ট ম্যাচটি। সকালে ঠিকই টস হলো। টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নিলো আফগান অধিনায়ক রশিদ খান।

 

খেলাও শুরু হলো যথা সময় এবং পুরো প্রথম সেশন ঠিকভাবে খেলা হলো। বাংলাদেশ প্রথম সেশনেই তুলে নিলো ৩ উইকেট। ৩২.৪ ওভারে ৭৭ রান নিয়ে লাঞ্চে যায় আফগানরা। লাঞ্চের পর ঠিকই খেলা শুরু হয়েছে। কিন্তু ৪১তম ওভারেই নেমে এলো বৃষ্টি।চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের উইকেট মুহূর্তেই কাভার দিয়ে ঢেকে দেয়া হলো। খেলোয়াড়রা উঠে গেলেন ড্রেসিং রুমে। খোলা আকাশের নিচে গ্যালারির দর্শকরা যে যার মত আশ্রয় খোঁজার চেষ্টা করেন।

 

বৃষ্টিতে খেলা বন্ধ হওয়ার সময় আফগানিস্তানের রান ৪১ ওভারে ৩ উইকেট হারিয়ে ১০৫। রহমত শাহ ব্যাট করছেন ৪৯ রান নিয়ে। তার সঙ্গী আসগর আফগান ব্যাট করছেন ১০ রান নিয়ে। ২ উইকেট নিয়েছেন তাইজুল ইসলাম এবং ১টি নিয়েছেন মাহমুদউল্লাহ রিয়াদ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© ২০১৯ | ভিউয়ার বাংলাদেশ কর্তৃক সর্বসত্ব ® সংরক্ষিত

Design BY NewsTheme