বাবার জানাজায় না গিয়ে নিজের আপন ভাতিজিকে…

বাবার জানাজায় না গিয়ে নিজের আপন ভাতিজিকে…

নাটোরের সিংড়া উপজে’লায় রেশমি খাতুন (১৮) নামে এক কলেজছাত্রীকে ধ’র্ষণের পর শ্বা’সরোধে হ’ত্যা করেছে আপন চাচা। রোববার বেলা ২টার দিকে সিংড়া উপজে’লার ইটালি ইউনিয়নের দেওগাছা গ্রামে এ ঘটনা ঘটে।

 

এ ঘটনায় জ’ড়িত চাচা শাহাদত হোসেনকে (৩০) আ’ট’ক করে পু’লিশে সোপর্দ করেছে এলাকাবাসী। কলেজছাত্রী রেশমি খাতুন স্থানীয় বামিহাল অনার্স কলেজের এইচএসসির দ্বিতীয় বর্ষের ছাত্রী এবং দেওগাছা গ্রামের আব্দুর রাজ্জাকের মেয়ে।

 

পু’লিশ ও এলাকাবাসী জানায়, উপজে’লার পাকুরিয়া গ্রামে রেশমি খাতুনের দাদা মসলেম উদ্দিন মা’রা যান। রেশমির বাবা-মা দাদার জানাজায় যান। এ সময় রেশমি খাতুন বাড়ি একাই ছিল। এ সুযোগে চাচা শাহাদত হোসেন বাবার জানাজায় না গিয়ে ভাতিজি রেশমি খাতুনকে ধ’র্ষণ শেষে শ্বা’সরোধে হ’ত্যা করে।

 

পরে এলাকাবাসী শাহাদত হোসেনকে আ’ট’ক করে পু’লিশ খবর দেয়। পু’লিশ গিয়ে ম’রদেহ উ’দ্ধার করে ময়নাত’দন্তের জন্য নাটোর সদর হাসপাতাল ম’র্গে পাঠায়। সেই সঙ্গে শাহাদত হোসেনকে আ’ট’ক করে পু’লিশ। আ’ট’ক শাহাদত ওই গ্রামের মৃ’ত মসলেম উদ্দিনের ছেলে।

 

ঘটনার সত্যতা নিশ্চিত করে সিংড়া থা*না পু’লিশের ভারপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) মনিরুল ইস’লাম বলেন, রেশমি খাতুনকে ধ’র্ষণের পর শ্বা’সরোধ করে হ’ত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। পরবর্তীতে ত’দন্ত করে ঘটনার র’হস্য বের করা হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© ২০১৯ | ভিউয়ার বাংলাদেশ কর্তৃক সর্বসত্ব ® সংরক্ষিত

Design BY NewsTheme