শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ১০:১৫ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
লেখক মুশতাকের মৃত্যু: মশাল মিছিলে পুলিশের লাঠিচার্জ, টিয়ারশেল, আটক ৫ সৌদি আরবে লিফট ছিঁড়ে বাংলাদেশি প্রবাসীর মৃত্যু বিসিএসের স্বপ্ন পূরণ হলো না চিকিৎসক অন্তরার, বাবা হারালো দুই শিশু কন্যা তামিমার পাসপোর্ট ও তালাকের কাগজে দেওয়া ঠিকানা ভুয়া লেখক মুশতাককে হত্যা করা হয়েছে: জাফরুল্লাহ অল্পের জন্য প্রানে বেঁচে গেছেন নায়িকা বুবলী, এখন আর থাকবেন না চুপ মালয়েশিয়ায় শুরু হয়েছে অবৈধ শ্রমিক ধরপাকড় অভিযান, ১২ বাংলাদেশি প্রবাসীসহ ৪৯ আটক মা অনেক পচা হয়ে গেছে, সে আরেকজনকে বিয়ে করেছে: তামিমার মেয়ে তুবা তামিমার সাবেক স্বামী রাকিবকে চোর বললেন সিদ্দিকের সাবেক স্ত্রী ডিভোর্সের পরও তামিমার পাসপোর্টে ‘স্বামী’ রাকিব!

বিয়ের কিছুদিন পর থেকেই শুরু, স্ত্রীর বড় বোনের মেয়েকেও রেহাই দেয়নি রুবেল

ইউসুব শরীফ / ৪৬৭
আপডেট: বৃহস্পতিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২১, ৩:৪১ অপরাহ্ন

ময়মনসিংহের তারাকান্দা উপজেলায় এক কিশোরীকে অ’পহ’রণে’র পর আ’টকে রেখে লা’ল’সার শি’কার করার অ’ভিযো’গে মো. রুবেল মিয়া (৩০) নামে একজনকে গ্রে’প্তার করেছে পুলিশ।

 

রুবেল ঈশ্বরগঞ্জ উপজেলার শিবপুর গ্রামের মৃত আজিম উদ্দিনের ছেলে। সম্প’র্কে রুবেল ওই কিশোরীর খালু। আজ বৃহস্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে তাকে জে’লহা’জতে পাঠানো হয়। এর আগে গতকাল বুধবার মানিকগঞ্জ থেকে তাকে গ্রে’প্তা’র করা হয়। পরে রুবেলের দেওয়া ত’থ্যের ভিত্তিতে নারায়ণগঞ্জ থেকে ভু’ক্তভো’গী কিশোরীকে উ’দ্ধা’র করে পুলিশ।

 

তারাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের এ তথ্য জানিয়েছেন। ওসি জানান, গেলো বছরের ২০ ডিসেম্বর ওই কিশোরীকে বিয়ের প্র’লোভ’ন দেখিয়ে অ’পহ’রণ করে রুবেল। ঘটনার প্রায় দুই মাস পর গেলো ১৫ ফেব্রুয়ারি মা’ম’লা করেন কিশোরীর বাবা। মাম’লার পর পুলিশ তাকে গ্রে’প্তা’র এবং কিশোরীকে উ’দ্ধা’র করে।

 

মা’ম’লার তদ’ন্ত কর্মকর্তা এসআই আব্দুস সবুর জানান, রুবেল গেলো বছরের অক্টোবর মাসের মাঝামাঝি সময়ে তারাকান্দার ডাকুয়া ইউনিয়নে বিয়ে করেন। বিয়ের দুই মাসের মাথায় তার স্ত্রীর বড় বোনের মেয়েকে বিয়ের প্র’লো’ভনে অ’পহ’র’ণ করে। বিষয়টি কিশোরীর পরিবার গো’প’নে মী’মাংসা’র চেষ্টা করেও ব্য’র্থ হয়ে থা’নায় মা’ম’লা করেন।

 

এসআই আরও বলেন, গ্রেপ্তারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে রুবেল স্বীকার করেছে। আজ বৃহস্পতিবার ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ওই কিশোরীর ফ’রেন’সিক পরীক্ষা করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের আরও সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর