বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ১০:১৬ পূর্বাহ্ন

রক্তের পথে হেঁটে মেয়র হতে চাই না, তাই নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছি

ইউসুব শরীফ / ৩৬৮
আপডেট: রবিবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২১, ৫:০৬ পূর্বাহ্ন

শরীয়তপুরের ডামুড্যা পৌরসভার স্থগিত ২ ভোটকেন্দ্রে সহিংসতার আশঙ্কায় এবং রক্তের পথে হেঁটে গিয়ে মেয়রের চেয়ারে বসতে চায় না জানিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন, আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার মেয়রপ্রার্থী মো. কামাল উদ্দিন আহমেদ। তিনি শনিবার রাতে নিজ বাড়িতে সংবাদ সম্মেলন করে এ কথা জানান।

 

সংবাদ সম্মেলন তিনি জানান, র’ক্তে’র পথে হেঁটে গিয়ে আমি এই মেয়রের চেয়ারে বসতে চাই না। আমি বিভিন্ন মাধ্যম থেকে পাওয়া তথ্যে জানতে পারি, ২টি স্থগিত কেন্দ্রে নির্বাচনের দিন বড় ধরনের স’হিং’সতা ঘটতে পারে জামায়াত-বিএনপি সঙ্গে আমাদের সংগঠনের কিছু নেতার। তাই নির্বাচনে যেন স’হিং”সতা না হয় সেই লক্ষ্যে আমি নির্বাচন থেকে সরে দাঁড়ালাম।

 

আমি কেন্দ্র নেতা, জেলা সভাপতি ও সাধারণ সম্পাদকদের সঙ্গে কথা বলে এ সিদ্ধান্ত নিয়েছি। তিনি আরও জানান, দলের নেতারা আমাকে কোনোভাবেই সহযোগিতা করেনি। দলের উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি হুমায়ূন কবির বাচ্চু ছৈয়াল ও সাধারণ সম্পাদক আব্দুর রহমান বাবলু শিকদার আমার পক্ষে কাজ করেননি। তারা প্রকাশ্যে বা গোপনে নির্বাচনে আমার মনোনয়নের বি;রো;ধিতা করতে থাকেন।

 

নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মো. কামাল উদ্দিন আহমেদ, আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী জগ প্রতীকে রেজাউল করিম রাজা, বিএনপির মনোনীত প্রার্থী নাজমুল হোসেন সবুজ, বিএনপির বিদ্রোহী প্রার্থী আলমগীর হোসেন মাদবর।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের আরও সংবাদ

কি খুঁজছেন?

তারিখ

এক ক্লিকে বিভাগের খবর