বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ১২:০২ অপরাহ্ন

রাকিবকে একটুও ছাড় দেবেন না নাসির, দ্রুতই নিবেন একশন

ইউসুব শরীফ / ২৮৫
আপডেট: বুধবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২১, ৭:৪০ অপরাহ্ন

ডি’ভো’র্স পেপার ছাড়াই অন্যের স্ত্রীকে বিয়ে করার অ’ভিযো’গে নাসির হোসেন ও তার স্ত্রীর বি’রু’দ্ধে আ’দাল’তে মা’ম’লা করা বুধবার সকালে। মাম’লাটি করা হয় পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) তদ’ন্তের নির্দেশ দিয়েছেন আ’দাল’ত। এরপরই সংবাদ সম্মেলনে আসে নিসির ও তামিমা জুটি।

 

আমি চাইব না কেউ কোনোভাবে ওর বি’রু’দ্ধে কিছু বলুক। যারাই যেখান থেকে কিছু বলবে আমি আই’নগত ব্যবস্থা নেব। তাদের বি’রু’দ্ধে মা’ম’লা হয়েছে এই বিষয়ে দৃষ্টি আকর্ষণ করা হলে তাদের আইনজীবী জানান, আ’দাল’তে তারা সব প্রমাণাদি উপস্থিত করবেন। তারা গণমাধ্যমে মামলার খবর শুনেছেন, এখনো কোনো নোটিশ পাননি।

 

সংবাদ সম্মেলনে তাদের পক্ষে আইনজীবী তা’লা’কনামার কপি উপস্থিত সাংবাদিকদের হস্তা’ন্তর করেন। পাশাপাশি তাদের লিখিত বক্তব্যের কপিও দেন। এবারের ভালোবাসা দিবসে পরিকল্পনামাফিক জমকালো উদযাপনে বিয়েটাও করে ফেলে দুজন।

 

বিয়ের সপ্তাহ না গড়াতেই রাকিব হাসান নামে এক যুবক নাসিরের স্ত্রীর নামে জি’ডি করেন তার সাবেক স্বামী রাকিব হাসান। রাকিবের অ’ভিযো’গ নাসির তার স্ত্রীকে বিয়ে করেছে। নাসিরকে বিয়ের আগে তামিমা রাকিবকে ডি’ভো’র্স দেননি। ওই সংসারে তাদের আট বছরের কন্যাসন্তান রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের আরও সংবাদ

কি খুঁজছেন?

তারিখ

এক ক্লিকে বিভাগের খবর