রিসোর্টে দেহ ব্যবাসা! ৭ নারীসহ আটক ১৫

রিসোর্টে দেহ ব্যবাসা! ৭ নারীসহ আটক ১৫

অ’নৈতিক কার্যকলাপের অপরাধে নাটোরের সিংড়ায় নৌকা থেকে ৫ যুবতীসহ ৭ যুবককে আটক করেছে সিংড়া থানা পুলিশ। রোববার গভীর রাতে গুড়নদীর ডাকবাংলো এলাকায় একটি শ্যালো ইঞ্জিন চালিত নৌকা থেকে তাদেরকে আটক করা হয়।সিংড়া থানার ওসি মনিরুল ইসলাম জানান, রোববার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে শহরের গুড়নদীর ডাকবাংলো এলাকায় একটি শ্যালো ইঞ্জিন চালিত নৌকায় অভিযান চালায় পুলিশ। অভিযানে ৫ তরুণীসহ ৭ যুবককে আটক করা হয়।

 

ওসি আরো বলেন, বর্ষা মৌসুমে চলনবিলে নৌকা ভ্রমণের নামে বিভিন্ন এলাকার মেয়েরা এসে টাকার বিনিময়ে অসামাজিক কার্যকলাপ করে। আর এর পেছনে এক শ্রেণির চক্র কাজ করছে।সেই চক্রকে ধরতেও পুলিশ কাজ করছে। আটকৃতদের বিরুদ্ধে মামলা প্রস্তুতি চলছে। আটককৃত যুবকেরা হলো, সিংড়া উপজেলার সাঐল গ্রামের আয়নুদ্দিনের ছেলে সবুজ (২৫), কলম হরিণা গ্রামের আঃ জলিলের ছেলে রাকিবুল ইসলাম (২৪)।

 

পেট্রোবাংলা মহল্লার হোসেন আলীর ছেলে মিঠুন আহমেদ (২৫), কতুয়াবাড়ি গ্রামের আব্দুল আজিজের ছেলে রবিউল ইসলাম (৩০), একই গ্রামের রমজান আলীর ছেলে নজরুল ইসলাম (৩৫), বাসুয়াপাড়ার আব্দুল মান্নানের ছেলে রুহুল আমিন (২২), পাশবর্তী আত্রাই থানার গফুর এর ছেলে জালাল উদ্দিন (৪০)।আটককৃত তরুণীরা হলেন, অনন্যা ওরফে রেশমা (২৫), সাদিয়া খাতুন (১৯), লাইলা খাতুন (২৫), প্রিয়া খাতুন (২১), শাহীনা খাতুন (১৯)।

 

অপরদিকে মুন্সীগঞ্জের সিরাজদিখানে অ’নৈতিক কাজে জড়িত থাকার অভিযোগে ৭ নারী, ৮ পুরুষসহ ১৫ জনকে আটক করেছে থানা পুলিশ। সম্প্রতি রাত ২টার দিকে উপজেলার ইছাপুরা ইউনিয়নের এম জে হলিডে রিসোর্টে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।সিরাজদিখানের (সার্কেল) সিনিয়র এএসপি মো. রাজিবুল ইসলাম জানান, আশুরা উপলক্ষে জঙ্গি ও স’ন্ত্রাসী হামলা মোকাবিলায় জেলার ৬ উপজেলায় চেকপোস্ট, পুলিশের টহল জোরদার করা হয়েছে।

 

এরই অংশ হিসেবে হোটেল ও মেসে অভিযান চালানো হয়। ওই দিন গভীর রাতে এম জে হলিডে রিসোর্টে অভিযান চালানো হয়। ওই রিসোর্টের বিভিন্ন কক্ষ থেকে অ’সামাজিক কাজে লিপ্ত থাকা অবস্থায় ৭ জন নারী ও ৮ জন পুরুষকে আটক করা হয়।এ সময় তাদের কাছ থেকে যৌ’ন উ’ত্তেজক জিনিসপত্র উদ্ধার করা হয়। আটককৃত নারী-পুরুষেরা ঢাকা, কেরানীগঞ্জ, নারায়ণগঞ্জ ও নরসিংদী এলাকার।সর্বশেষ খবর অনুযায়ী পুলিশ জানায় ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়ার প্রক্রিয়া চলছে বলে জানা গেছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© ২০১৯ | ভিউয়ার বাংলাদেশ কর্তৃক সর্বসত্ব ® সংরক্ষিত

Design BY NewsTheme