রেকর্ড দামে ‘বস’কে কিনলেন মেয়র আতিকুলের ভাতিজা

রেকর্ড দামে ‘বস’কে কিনলেন মেয়র আতিকুলের ভাতিজা

পবিত্র ঈদুল আজহা সামনে রেখে জমে উঠছে পশুর হাট। রাজধানীতে পশুর হাটের পাশাপাশি জনপ্রিয় হচ্ছে সরাসরি ফার্ম থেকে গরু কেনা। বুধবার ‘বস’ নামের একটি গরুটি বিক্রি করেছে সাদেক অ্যাগ্রো ফার্ম। মূল্য ৩৭ লাখ টাকা!

 

ধারণা করা হচ্ছে, বাংলাদেশে এর আগে এতদামে কোরবানির গরু বিক্রি হয়নি। সেক্ষেত্রে এটি একটি রেকর্ডই বটে। অন্তত, এবারের ঈদে ‘বস’ যে এখন পর্যন্ত সবচেয়ে বেশি দামে বিক্রীত গরু তাতে কোনো সন্দেহ নেই।ইসলাম গার্মেন্টসের মালিক শাকির আহমেদ উচ্চমূল্যে গরুটি ক্রয় করেছেন বলে জানা গেছে। তিনি ঢাকা উত্তর সিটি কপোরেশনের মেয়র আতিকুল ইসলামের ভাতিজা।

সাদেক অ্যাগ্রো ফার্মের এমডি তৌহিদ জানান, এক ব্যবসায়ী ৩৭ লাখ টাকা দিয়ে ’বস’কে কিনে নিয়েছেন। এতে মাংস হবে ১ হাজার ৪শ কেজির বেশি। গত বছরের মতো এবারো বেশ ভালো সাড়া পাচ্ছি। ফার্মে রাখা অধিকাংশ গরুই বিক্রি হয়ে গেছে। মানুষ আর হাটে যান না। ফার্মে এসেই গরু কিনছেন।‘বস’ ছাড়াও ‘মেসি’ ও ‘টাইটানিক’ নামে আরো দুইটা গরু চড়া দামে বিক্রি হয়েছে। মেসি বিক্রি হয়েছে ২৭ লাখ টাকা এবং টাইটানিক হয়েছে ১৭ লাখ ৫০ হাজারে। টাইটানিকে মাংস হবে ১ হাজার ৫শ কেজির মতো।’

 

এদিকে ‘বস’কে ঘিরে মানুষের মাঝে আগ্রহের সঞ্চার হয়েছে। তরুণরা তো বটেই বয়স্করাও বসের সাথে ছবি তুলে রাখার লোভ সামলাতে পারছেন না। কেউ সেলফি তুলছেন, কেউ বা গরুটিকে ছুঁয়ে ছবি তুলছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© ২০১৯ | ভিউয়ার বাংলাদেশ কর্তৃক সর্বসত্ব ® সংরক্ষিত

Design BY NewsTheme