শিরোনামঃ
মিসরের সাবেক প্রেসিডেন্ট হোসনি মুবারক মারা গেছেন সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জন নিহত, পাওয়া গেছে পরিচয় হোটেল ওয়েস্টিনের সুইমিংপুলে বাঈজী পাপিয়ার জলকেলির ভিডিও ভাইরাল ধ’র্ষণে জীবন তছনছ, স্বামীকে শেষ করে প্রতিশোধ নিলেন স্ত্রী পাপিয়ার কললিস্টে ১১ মন্ত্রী ও ৩৩ এমপি! এমপিদের সাক্ষাৎকার নিয়ে প্রধানমন্ত্রী বাছাই করবেন মালয়েশিয়ার রাজা অবশেষে শাকিব-বুবলীকে নিয়ে মুখ খুললেন অপু বিশ্বাস পাপিয়ার কাছে যাদের আকাম-কুকামের ভিডিও আছে, তাদের প্রকাশ্যে আনা হোক: নুর আজ ২৫/০২/২০২০ তারিখ, দিনের শুরুতেই দেখে নিন আজকের টাকার রেট কত! নাতিদের নিয়মিত কুরআন শিক্ষা দেন এরদোগান
রোগী দেখার ফি নির্ধারণ করে দেবে সরকার: জাহিদ মালেক

রোগী দেখার ফি নির্ধারণ করে দেবে সরকার: জাহিদ মালেক

স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী জাহিদ মালেক জানিয়েছেন, বেসরকারি হাসপাতাল ও ক্লিনিক, চেম্বারে ডাক্তারদের রোগী দেখা বাবদ ফি আদায়ের বিষয়ে একটি নীতিমালা প্রণয়নের ব্যাপারে সরকার চিন্তাভাবনা করছে।বৃহস্পতিবার সংসদের প্রশ্নোত্তর পর্বে সরকারি দলের সংরক্ষিত আসনের সংসদ সদস্য গ্লোরিয়া ঝর্ণা সরকারের প্রশ্নের জবাবে মন্ত্রী একথা বলেন।

 

সংসদে মন্ত্রীর দেয়া তথ্যানুযায়ী, যোগ্যতা ও পদমর্যাদা অনুযায়ী জেনারেল প্র্যাকটিশনার থেকে বিশেষজ্ঞ চিকিৎসক লেভেল পর্যন্ত সরকার কর্তৃক সর্বমহলে গ্রহণযোগ্য রোগী দেখার ভিজিটের হার নির্ধারণের পরিকল্পনা সরকারের রয়েছে। আশা করা যায় ভবিষ্যতে তা বাস্তবায়ন কার্যক্রম শুরু করা সম্ভব হবে।

 

সরকারি দলের আরেক সদস্য নূর মোহাম্মদের প্রশ্নের জবাবে মন্ত্রী জানান, মেডিকেল রিপ্রেজেন্টেটিভদের ডাক্তারের সাথে সাক্ষাতের ব্যাপারে ইতোমধ্যে সরকারি হাসপাতালগুলোতে সপ্তাহে দুই দিন অফিস সময়ের পরে নির্ধারিত সময়সীমা নির্দিষ্ট করে নির্দেশনা দেওয়া হয়েছে। বেসরকারি হাসপাতালসমূহকে তাদের নিজ নিজ প্রতিষ্ঠানের নিয়ম-নীতি মোতাবেক মেডিকেল রিপ্রেজেন্টেটিভদের সাথে ডাক্তারদের সাক্ষাতের সুনির্দিষ্ট সময়সূচী নির্ধারণ করে দেওয়ার অনুরোধ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© ২০১৯ | ভিউয়ার বাংলাদেশ কর্তৃক সর্বসত্ব ® সংরক্ষিত

Design BY NewsTheme