সিলেটের ২৫টি গোডাউনে ভয়াবহ আ’গুন

সিলেটের ২৫টি গোডাউনে ভয়াবহ আ’গুন

সিলেট নগরের প্রাণকেন্দ্র মহাজনপট্টিতে কাপড়ের গোডাউনসহ অন্তত ২৫ বিভিন্ন ধরনের দোকানের গোডাউনে ভ’য়াবহ অ’গ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।বুধবার দুপুর সোয়া ২টার দিকে এ অ’গ্নিকাণ্ডের সূত্রপাত ঘটে। আ’গুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ১০টি ইউনিট কাজ করছে। তবে এখন পর্যন্ত আ’গুন নিয়ন্ত্রণে আসেনি।

 

আরও পড়ুন>>> শাকিবের প্রযোজনা প্রতিষ্ঠানের বিরুদ্ধে মামলা করতে পারে জাজ!

 

ঈদ উপলক্ষে ১৫০ সিনেমা হলে নিজস্ব প্রজেক্টর ও সার্ভার বসানোর সিদ্ধান্ত নিয়েছে শাকিব খানের প্রযোজনা প্রতিষ্ঠান এস কে ফিল্মস। এরইমধ্যে ঢাকার এশিয়া, শাহীন, লক্ষ্মীপুরের হ্যাপি, মতলবের কাজলী, শরীয়তপুরের রুমা এবং গোপালগঞ্জের চিত্রবাণী সিনেমা হলে শাকিব খানের কোম্পানির আমদানি করা যন্ত্রের মাধ্যমে সিনেমা প্রদর্শন করা হয়েছে।

 

সম্প্রতি এস কে ফিল্মসের এমন সিদ্ধান্তকে সায় জানিয়ে সংবাদ সম্মেলনও করেছে বাংলাদেশ চলচ্চিত্র প্রদর্শক সমিতি। এমন সংবাদ সম্মেলনের পর একই ব্যবসা করা দেশের আরেক প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া কর্তৃপক্ষ বলছে, চুক্তিপত্র ভেঙে জোরপূর্বক তাদের নিয়ন্ত্রণে থাকা সিনেমা হলগুলোতে প্রজেক্টর বসালে আদালতে যাবেন তারা।

জাজ মাল্টিমিডিয়া কর্তৃপক্ষ বলছে, দেশে সচল ও বিভিন্ন উৎসবে চালু রাখা প্রায় ৩১২টি প্রেক্ষাগৃহের সঙ্গে চুক্তিপত্র করে সার্ভার ও প্রজেক্টর বসিয়ে ব্যবসা পরিচালনা করছে তারা। তিন মাস আগে তিন বছরের জন্য চুক্তির নবায়নও হয়েছে। কোনো চুক্তি বাতিল করতে হলে তিন মাসের নোটিশ দিতে হয়। চুক্তিপত্র ভেঙে জোরপূর্বক আমাদের প্রেক্ষাগৃহে প্রজেক্টর ও সার্ভার বসানো হলে মামলা করব। তবে এ প্রসঙ্গে শাকিবের বন্ধু ও প্রযোজক মোহাম্মদ ইকবাল বলছেন, আমরা তো আর বলছি না, জাজের মেশিন খুলে ফেল। জাজের সঙ্গে তো আমাদের কোনো সম্পর্কই নাই, তারা মামলা কী কারণে করবে? আমরা হল-মালিকদের সঙ্গে কথা বলেছি।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 viewer.com.bd
Design BY NewsTheme