শিরোনামঃ
ধর্ষণে অন্তঃসত্ত্বা শিশুটি বলল প্রধান শিক্ষকসহ তিনজন ধর্ষণ করেছে প্রেমিকের হাত ধরে মা উধাও, মেয়ের সংবাদ সম্মেলন ঢাকায় স্কুলে পড়ানো হচ্ছে জাতির পিতা মহাত্মা গান্ধী, জাতীয় পাখি ময়ূর! যে কারণে বয়সে বড় নারীদের প্রতি আকৃষ্ট হয় ছেলেরা ৫ বছর বয়সেই গ্রাজুয়েট শেষ ওয়ার্নারের মেয়ে ইভির রায় শুনে কান্নায় ভেঙে পড়লেন বিএনপিপন্থী নারী আইনজীবীরা ‘কারাগারে থাকা ছাত্রদলের নেতারা কীভাবে মোটরসাইকেলে আগুন দিলেন?’ দলে দলে ভারত থেকে বাংলাদেশে ঢুকে পড়ছে মানুষ! (ভিডিও) মানসিক ভারসাম্যহীন তরুণীকে নিজের পোশাক পরালেন পুলিশ কর্মকর্তা ব্রিটেনের নির্বাচনে প্রধানমন্ত্রীর ভাগনি টিউলিপের টানা তৃতীয় জয়
স্ত্রীর লাশ হাসপাতালে ফেলে পালালেন কলেজ শিক্ষক!

স্ত্রীর লাশ হাসপাতালে ফেলে পালালেন কলেজ শিক্ষক!

কুমিল্লা নগরীতে কলেজশিক্ষক স্বামীর বি’রুদ্ধে স্ত্রী’কে হ’ত্যার অ’ভিযোগ উঠেছে। এমনকি স্ত্রী’র ম’রদেহ হাসপাতালে রেখে পালিয়ে গেছেন তিনি। মঙ্গলবার নগরীর রানীর দীঘির পাড় এলাকার একটি ভাড়া বাসায় এ ঘটনা ঘটে।

 

গৃহবধূ হাফসার পরিবারের অ’ভিযোগ, যৌতুকের দাবিতে স্বামী ও শাশুড়ি মিলে তাকে হ’ত্যা করেছে। এক সন্তানের মা হাফসা আক্তার (২৩) জে’লার সদর দক্ষিণ বড়তুলা মুন্সি বাড়ির প্রবাসী ওলিউল্লার মেয়ে। আর অ’ভিযুক্ত গোলাম মাওলা ফারুক ব্রাহ্মণবাড়িয়ার কসবা ডিগ্রি কলেজের প্রভাষক।

 

হাফসার ছোট ভাই নাজমুল হাসান জানান, হাফসা আক্তার ও গোলাম মাওলা ফারুকের ৪ বছর আগে বিয়ে হয়। তাদের ৩ বছর বয়সী একটি ছেলে রয়েছে। মঙ্গলবার দুপুরের দিকে তাদের কাছে খবর আসে হাফসা আক্তার ফাঁ’স দিয়ে আত্মহ’ত্যা করেছেন। তার লা’শ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে আছে। তারা হাসপাতালে পৌঁছে হাফসার ম’রদেহ দেখতে পান।

 

হাফসার ম’রদেহ ভুল ঠিকানায় হাসপাতালে এন্ট্রি করে স্বামী ও শ্বশুর বাড়ির লোকজন পালিয়ে যান বলেও অ’ভিযোগ করেন তিনি।হাফসার মা অ’ভিযোগ করে বলেন, তার মেয়েকে স্বামী ও স্বামীর বাড়ির লোকজন বিভিন্ন সময় যৌতুকের দাবিসহ নানা অ’ভিযোগে মা’রধর করত। বিভিন্ন সময় মে’রে ফেলার হুমকিও দেয়া হয়েছে। কোতয়ালি মডেল থা*নার ভারপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) মো. আনোয়ারুল হক জানান, প্রাথমিকভাবে মনে হচ্ছে এটি আত্মহ’ত্যা। তবে ম’রদেহের ময়নাত’দন্তের রিপোর্ট আসার পরই মৃ’ত্যুর প্রকৃত কারণ স’ম্পর্কে নিশ্চিত হওয়া যাবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© ২০১৯ | ভিউয়ার বাংলাদেশ কর্তৃক সর্বসত্ব ® সংরক্ষিত

Design BY NewsTheme