শিরোনামঃ
ধ’র্ষণে অন্তঃসত্ত্বা শিশুটি বলল প্রধান শিক্ষকসহ তিনজন ধ’র্ষণ করেছে প্রেমিকের হাত ধরে মা উধাও, মেয়ের সংবাদ সম্মেলন ঢাকায় স্কুলে পড়ানো হচ্ছে জাতির পিতা মহাত্মা গান্ধী, জাতীয় পাখি ময়ূর! যে কারণে বয়সে বড় নারীদের প্রতি আকৃষ্ট হয় ছেলেরা ৫ বছর বয়সেই গ্রাজুয়েট শেষ ওয়ার্নারের মেয়ে ইভির রায় শুনে কান্নায় ভেঙে পড়লেন বিএনপিপন্থী নারী আইনজীবীরা ‘কারাগারে থাকা ছাত্রদলের নেতারা কীভাবে মোটরসাইকেলে আগুন দিলেন?’ দলে দলে ভারত থেকে বাংলাদেশে ঢুকে পড়ছে মানুষ! (ভিডিও) মানসিক ভারসাম্যহীন তরুণীকে নিজের পোশাক পরালেন পুলিশ কর্মকর্তা ব্রিটেনের নির্বাচনে প্রধানমন্ত্রীর ভাগনি টিউলিপের টানা তৃতীয় জয়
বাংলাদেশ এয়ার লাইন্সের ৭১ জন কর্মকর্তাকে জেদ্দা বিমানবন্দরে আটক !!

বাংলাদেশ এয়ার লাইন্সের ৭১ জন কর্মকর্তাকে জেদ্দা বিমানবন্দরে আটক !!

ভিসায় বর্ণিত বাধ্যবাধকতা অমান্য করে হজ্ব পরবর্তী কার্যক্রম পরিচালনার জন্য সৌদি আরবে গমনকালে বিমান বাংলাদেশ এয়ার লাইন্সের ৭১ জন কর্মকর্তাকে জেদ্দা আব্দুল আজিজ অন্তর্জাতিক বিমান বন্দর সৌদি ইমিগ্রেশন কর্তৃপক্ষ আজ সকালে আটক করেছেন। তাদের দেশে ফেরত পাঠনোর জন্য ইমিগ্রেশন নির্দেশ দিয়েছেন।

জানা গেছে, এই কর্মকতারা এবার হজ্ব পালনের জন্য যারা সৌদিতে গিয়েছেন তাদের দেশে ফেরত পাঠানোর কার্যক্রম পরিচালনার জন্য রবিবার রাতে বিমানের বিজি ০৩৫ ফ্লাইটে ঢাকা থেকে জেদ্দায় যান। আজ ভোরে জেদ্দা বিমান বন্দরে পৌঁছানোর পর তারা ইমিগ্রেশনের আনুষ্ঠানিকতা সম্পন্ন করার চেষ্ঠা করে।

কিন্তু ইমিগ্রেশন কর্তৃপক্ষ তাদের সৌদি আরবে প্রবেশ করতে না দিয়ে আটক করে। কারণ তাদের সকলের ভিসায় উল্লেখ ছিলো- ‘হজ্ব পরবর্তী কার্যক্রম পরিচালনা করতে যারা যাবেন তাদের অবশ্যই ৭ আগস্টের মধ্যে সৌদিতে প্রবেশ করতে হবে। কিন্তু এই বাধ্যবাধকতা উপেক্ষা করে বিমানের কর্মকর্তারা ৫ দিন পর জেদ্দায় যান। ফলে তাদের ঢুকতে দেয়নি সেদেশের ইমিগ্রশন কর্তৃপক্ষ।

এই অবস্থায় হজ্ব সম্পন্ন করে বাংলাদেশি হাজীদের দেশে ফিরতে জেদ্দা ও মদিনা বিমান বন্দরে চরম দুর্গোগে পড়তে হতে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© ২০১৯ | ভিউয়ার বাংলাদেশ কর্তৃক সর্বসত্ব ® সংরক্ষিত

Design BY NewsTheme