শিরোনামঃ
সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জন নিহত, পাওয়া গেছে পরিচয় হোটেল ওয়েস্টিনের সুইমিংপুলে বাঈজী পাপিয়ার জলকেলির ভিডিও ভাইরাল ধ’র্ষণে জীবন তছনছ, স্বামীকে শেষ করে প্রতিশোধ নিলেন স্ত্রী পাপিয়ার কললিস্টে ১১ মন্ত্রী ও ৩৩ এমপি! এমপিদের সাক্ষাৎকার নিয়ে প্রধানমন্ত্রী বাছাই করবেন মালয়েশিয়ার রাজা অবশেষে শাকিব-বুবলীকে নিয়ে মুখ খুললেন অপু বিশ্বাস পাপিয়ার কাছে যাদের আকাম-কুকামের ভিডিও আছে, তাদের প্রকাশ্যে আনা হোক: নুর আজ ২৫/০২/২০২০ তারিখ, দিনের শুরুতেই দেখে নিন আজকের টাকার রেট কত! নাতিদের নিয়মিত কুরআন শিক্ষা দেন এরদোগান বাংলাদেশি স্বামীর রাগ একটু বেশি, কিন্তু জামাই ভালো: মালয়েশিয়ান মেয়ে
লালমনিরহাটে স্কুল কক্ষে কলেজ ছাত্রীকে পালাক্রমে ধ’র্ষণ

লালমনিরহাটে স্কুল কক্ষে কলেজ ছাত্রীকে পালাক্রমে ধ’র্ষণ

লালমনিরহাট সদর উপজেলার মহেন্দ্রনগর এলাকায় এক কলেজ ছাত্রীকে ধ’র্ষণের অভিযোগে উঠেছে মজিদুল ইসলাম (৩৮) ও রানা মিয়া (২৩) নামে দুই ব্যক্তির বিরু দ্ধে। সোমবার রাতে এ ঘটনায় সদর থানায় ওই কলেজ ছাত্রী বাদী হয়ে একটি মামলা দায়ের করেছে।এর আগে রোববার রাতে ওই উপজেলার মহেন্দ্রনগর এলাকার মেধা বিকাশ রেসিডেনসিয়াল মডেল স্কুলে এ ধ’র্ষণের ঘটনা ঘটে বলে মামলার উল্লেখ করা হয়েছে।

 

অভিযুক্ত দুই ব্যক্তি হলেন, সদর উপজেলার কাজীর চওরা গ্রামের গোলজারের পুত্র মজিদুল ইসলাম (৩৮) ও দক্ষিণ চিনি পাড়া গ্রামের সরকার মিয়ার পুত্র রানা মিয়া (২৩)।মামলার বিবরণে জানা যায়, লালমনিরহাটের স্থানীয় একটি কলেজের প্রথম বর্ষের এক ছাত্রী রংপুর হতে বাসযোগে রোববার রাত ৮ টায় জেলা সদরের মহেন্দ্র নগরে আসে। এ সময় রিক্সায় বাড়ি যাওয়ার পথে কলেজ ছাত্রীর রিক্সার গতি রো ধ করে মজিদুল ইসলাম ও রানা মিয়া নামে দুই ব্যক্তি।

 

তারা মেয়েটিকে জো রপূ র্বক মহেন্দ্রনগর মেধা বিকাশ রেসিডেনসিয়াল মডেল স্কুলের এক কক্ষে নিয়ে গিয়ে ধ’র্ষণ করে। এ ঘটনায় ওই কলেজ ছাত্রী বাদি হয়ে সোমবার রাতে সদর থানায় একটি মামলা দায়ের করেছে। লালমনিরহাট সদর থানার ওসি মাহফুজার রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মেয়েটিকে উদ্ধার করে ডাক্তারি পরীক্ষা করা করা হয়েছে। আ’সামিদের গ্রে প্তারের চেষ্টা চলছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© ২০১৯ | ভিউয়ার বাংলাদেশ কর্তৃক সর্বসত্ব ® সংরক্ষিত

Design BY NewsTheme