ময়মনসিংহে হিন্দু প্রেমিকের বাড়িতে বিয়ের দাবিতে মুসলিম গৃহবধু!

0
1099
views

টাঙ্গাইল থেকে সাথী আক্তার (২৩) নামে এক গৃহবধু প্রেমের টানে চলে এসেছেন ময়মনসিংহের তারাকান্দা উপজেলার প্রেমিক তপন সরকার (২৬) নামে এক যুবকের বাড়িতে। সাথী আক্তার টাঙ্গাইল জেলার দেলদুয়ার উপজেলার বাসি’ন্দা। তিনি ১ সন্তানের জননী। তপন সরকার ময়মনসিংহ জেলার তারাকান্দা উপজেলার রামপুর ইউনিয়নের মাধবপুর গ্রামের নিতাই চন্দ্র সরকারের ছেলে।

 

বুধবার (২২ জানুয়ারি) সকাল ১০ টায় সময় তারাকান্দা উপজেলার রামপুর ইউনিয়নের মাধবপুর গ্রামের নিতাই চন্দ্র সরকারের ছেলে তপন সরকারের বাড়িতে বিয়ের দাবিতে উঠে বসেন। পরে বৃহস্পতিবার (২৩ জানুয়ারী) বিকালে পুলিশ ওই গৃহবধুকে উ’দ্ধার করে থানায় নুয়ে আসেন। পুলিশ জানায়, দীর্ঘদিন ধরে তারা ২ জন সাভারের জিরাবো এলাকায় চাকরীর সুবাদে পরিচয় ঘটে। পরিচয়ের এক পর্যায়ে ভালবাসায় রূপ নেয় তাদের সম্পর্ক । ধীরে ধীরে দু’জন দু’জনকে আরো কাছে পা’বার জন্য ম’নস্থির করে তারা মন দেয়া নেয়া শুরু করে।

 

এক পর্যায়ে ছেলে প্রেমিক তপন চন্দ্র সরকার নারী প্রেমিকাকে সারা জীবনের জন্য আপন করে স্বামী ও স্ত্রী হিসেবে কাছে থাকতে উভয়েই প্রায় সাড়ে ৩ বছর বাসা ভাড়া নিয়ে স্বামী স্ত্রী হিসেবে জীবন যাপন শুরু করে। প্রেমিক তপন চন্দ্র সরকার মুসলমান হবে বলে আ’শ্বাস দিয়ে মেয়ের চাকরীর প্রায় লক্ষাধিক নগদ টাকা, স্বর্নালংকার, দামী মোবাইল সেট, পায়ের নুপুর সহ সবকিছুই আ’ত্নসা’ৎ করে । হঠাৎ করে সাথীকে কিছু না জানিয়ে প্রেমিক তপন তার মোবাইল ফোনটি বন্ধ করে নানা জায়গায় পা’লিয়ে বেড়াচ্ছে। তাকে মি’থ্যা বিয়ের প্র’লো’ভনে মুসলমান হওয়ার কথা বলে সাড়ে ৩ বছর ধ’র্ষ’ন করে আসছে বলে জানিয়েছেন ভূ’ক্তভো’গী এই প্রেমিকা।

 

কোন উপায় খোঁ’জে না পেয়ে সাথী আক্তার তারাকান্দার মাধবপুর প্রেমিক তপন চন্দ্র সরকারের বাড়ীতে বিয়ের দাবিতে অ’নসনে দিন যাপন করে চলেছেন। প্রেমিকাকে বাড়ীতে দেখে তপনের বাবা গাঁ ঢাকা দিয়েছে। তপনের মা বাড়ীর উঠুনে বসে কেবল ছেলে তপনের চিন্তা’য় প্রহর গুনছেন। সাথী আক্তার বলেন, আমাকে তপন বিয়ের আশ্বাস দিয়ে প্র’তার’ণা করেছে।

 

কিছুদিন পূর্বে আমাকে সে তাদের বাড়ীতে এনেছিল বিষয়টি তার বাবা নিতাই চন্দ্র সরকার জানতে পেরে আমাকে শা’রিরী’ক নি’র্যাত’ন করে। আমার শরীরের বিভিন্ন জায়গায় অনেক আ’ঘাত করে মাথা ফা’টিয়ে র’ক্ত ঝ’রিয়ে আমাকে বি’দা’য় করে দেয়। আমি আমার দা’বী আদায়ে এই বাড়িতে আ’ত্মহ’ত্যা করবো তবু এখান থেকে যাবোনা।তা’রাকা’ন্দা থানার ওসি আবুল খায়ের বলেন, খবর পেয়ে সাথী আক্তারকে থা’না হে’ফাজতে রাখা হয়েছে। এ বিষয়ে কোন মা’মলা হবে কিনা জানতে চাইলে তিনি বলেন, সাথী আক্তারের আ’ত্মীয়দের খবর দেয়া হয়েছে। তারা আসলে তাদের সি’দ্ধান্ত অনুযা’য়ী ব্য’বস্থা নেয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here