মেহেদির রঙ শুকানোর আগেই নববধূকে ধ’র্ষণ করল চায়ের দোকানদার!

মেহেদির রঙ শুকানোর আগেই নববধূকে ধ’র্ষণ করল চায়ের দোকানদার!

প্রতীকী

যশোরের চৌগাছায় এক নববধূ (১৮) ধ’র্ষণের অভিযো’গে শহিদ আলী (৩২) ও আব্দুল করিম (৩৫) নামে দু’যুবককে গ্রেপ্তার করেছে চৌগাছা থানা পুলিশ। এ ঘটনায় ধ’র্ষিতা নিজেই চৌগাছা থানায় মা’মলা করেছে।সোমবার দিবাগত রাতে ধ’র্ষণের ঘটনা ঘটলেও বুধবার দুপুরের পর ধ’র্ষক ও তার সহযোগিকে পুলিশ আটকের পর বিষয়টি জানাজানি হয়।

 

ধ’র্ষিতার লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, চৌগাছা শহরে ওই মেয়েটির একমাস আগে বিয়ে হয় উপজেলার স্বরূপদাহ গ্রামে। বিয়ের পর থেকেই স্বামী ও শ্বাশুড়ি মেয়েটিকে নি’র্যা’তন করতে থাকে।নি’র্যাত’নের এক পর্যায়ে সোমবার রাত আটটার দিকে মেয়েটি স্বামীর বাড়ি থেকে পা’লিয়ে বিলের (ধানক্ষেত) মধ্য দিয়ে চৌগাছা-মহেশপুর সড়কের হাজরাখানা মোড়ে শহিদ আলীর চায়ের দোকানের পাশে গিয়ে দাঁড়াই। তখন চায়ের দোকানি শহিদ আলী ফুসলিয়ে দোকানের পাশে মেহগনি বাগানে নিয়ে গিয়ে জোরপূ’র্বক ধ’র্ষণ করে।

 

ধ’র্ষণের পর দোকানের পাশে থাকা আব্দুল করিমের বাড়িতে রাখে। সেখানে রাতে করিম আমার শরীরের বিভিন্ন স্থানে জোর করে হাত দেয়। এ অবস্থায় করিমের বাড়িতেই সারারাত থাকতে বাধ্য করে। পরে মঙ্গলবার সকালে বাবার বাড়িতে ফিরে বাবা-মাকে বিস্তারিত জানানোর পর থানায় মা’মলা করা হয়।চৌগাছা থানার ওসি রিফাত খান রাজীব বিষয়টি নিশ্চিত করে বলেন, মামলার আসামিদের বুধবার দুপুরে আটক করে ধ’র্ষণ মামলায় গ্রেপ্তার করে আ’দালতে পাঠানো হয়েছে। একই সাথে ধ’র্ষিতা নববধূকে ডাক্তারী পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© ২০১৯ | ভিউয়ার বাংলাদেশ কর্তৃক সর্বসত্ব ® সংরক্ষিত

Design BY NewsTheme