মা-মেয়েকে ধ’র্ষণ, গু’লি করে আসামি ধরল পুলিশ

মা-মেয়েকে ধ’র্ষণ, গু’লি করে আসামি ধরল পুলিশ

মা ও মেয়ে দু’জনকেই ধ’র্ষণ করেছে খোকন মিয়া। দীর্ঘদিন থেকে বিয়ের আশ্বাস দিয়ে মায়ের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। প্রেমের ফাঁদে ফেলে একাধিকবার ধ’র্ষণের এক পর্যায়ে চোখ পড়ে মেয়ের দিকে।শেষ পর্যন্ত মেয়েকে অ’পহরণ করে ধ’র্ষণ করেছে বলে অভিযোগ করা হয়েছে। সিলেটের ওসমানী নগরে আসামী ছিনিয়ে নেয়ার চেষ্টাকালে পুলিশের গু’লিতে ওই ধ’র্ষণ মামলার আসামী গু’লিবিদ্ধ ও ৩ পুলিশ আহত।

 

রোববার দিবাগত রাত পৌনে ১২টায় উপজেলার বড় ইউসুফ পুর গ্রামে এ ঘটনা ঘটে। ওসমানী নগর থানার ওসি এসএম আল মামুন এ তথ্য নিশ্চিত করেছেন।গু’লিবিদ্ধ বাগেরহাটের ট্রাক ড্রাইভার খোকন মিয়া (২৮)কে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে জানিয়ে ওসি বলেন, খুলনার এক ছেলে ড্রাইভিং শেখানোর কথা বলে তার পরিবারের সাথে সম্পর্ক গড়ে তুলে।পরে অ’ভিযুক্ত খোকন বিয়ের প্র’লোভন দেখিয়ে মা’য়ের সাথে শারীরিক সম্পর্কে জড়ায়। পরবর্তীতে বিষয়টি প্র’তারণা বুঝতে পেরে ওই মহিলা বিয়ে জন্য চাপ দেন।

 

এনিয়ে খোকনের সাথে মনোমালিন্য হয় ওই মহিলার। এরপর কোরবানি ঈদের দু-তিন দিন আগে ওই মহিলার মেয়েকে বিয়ের প্র’লোভন দেখিয়ে সিলেট নিয়ে এসে ওসমানী নগরের বড় ইউসুফপুর গ্রামে এক প্রবাসীর বাসায় রেখে ধ’র্ষণ করে।ওই বাসায় খোকনের বাবা জাহাঙ্গীর কেয়ারটেকার হিসেবে থাকেন। এরপর জাহাঙ্গীরের মোবাইল দিয়ে ওই মেয়ে তার মা’কে বিষয়টি জানালে গত শনিবার তার মা সিলেট এসে খোকনের বিরুদ্ধে মামলা করে।

 

এরপর রোববার রাত পৌনে ১২টায় উপজেলার বড় ইউসুফপুর গ্রাম থেকে খোকনকে গ্রে’ফতার করে নিয়ে আসার পথে ২০-১৫ লোক পুলিশে গাড়ি থামিয়ে আসামী ছিনিয়ে নেয়ার চেষ্টা করলে পুলিশ শটগা’নের গু’লি ছুড়ে।এসময় খোকন গু’লিবিদ্ধ হয় এবং পুলিশের এক এসআই, দুই কনস্টেবল আহত হন। এ ঘটনায় একটি অ্যাসাল্ট মামলা দায়ের করেছে পুলিশ একইসাথে খোকনের বাবা জাহাঙ্গীরকেও আটক করেছে।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 viewer.com.bd
Design BY NewsTheme