কেউ পাশে নেই মৌসুমীর, তবুও যাবেন লড়ে

কেউ পাশে নেই মৌসুমীর, তবুও যাবেন লড়ে

ভোটের মাঠে কেউ পাশে নেই চিত্রনায়িকা মৌসুমীর। তবুও চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে সভাপতির পদে লড়বেন তিনি।বৃহস্পতিবারে এফডিসিতে প্রধান নির্বাচন কমিশনার ইলিয়াস কাঞ্চনের কাছে মনোনয়নপত্র জমা দিয়েছেন মৌসুমী।সেখান থেকে বেরিয়ে যাবার সময় নিজের প্যানেলের আর কাউকে না পেয়ে আক্ষেপ প্রকাশ করেন। নির্বাচনে একাই লড়বেন বলে জানিয়ে দেন তিনি।

 

মৌসুমী বলেন, আড়ালে থেকে একটি মহল এখানে বাধার দেয়াল তৈরি করেছে। সবাইকে নির্বাচন না করতে প্রভাবিত করেছে।একটা সময় দেখলাম নির্বাচনে আমি একা। কেউ নেই আমা’র পাশে। যারা আমাকে সভাপতি পদে নির্বাচন করতে পরাম’র্শ ও সাহস দিয়েছিলেন তারাও আমা’র সঙ্গে নির্বাচনে নেই।তার প্যানেলে আরেক অ’ভিনেতা ডি এ তায়েবের নির্বাচনের কথা থাকলেও তাকেও বাধা দেওয়া হচ্ছে বলে অ’ভিযোগ করেন মৌসুমী।

 

তিনি আরো বলেন, সুন্দর একটি নেতৃত্ব চাই। এজন্য সরে যাইনি। একা একা হলেও নির্বাচনে থাকবো। আমাকে শিল্পীরা সম’র্থন দিয়েছেন, এটাই আমা’র প্রেরণা।আগামী ২৫ অক্টোবর শিল্পী সমিতির নির্বাচনের তারিখ ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার মনোয়নপত্র জমা দেওয়ার শেষ দিন ছিল। শুক্রবার বিকেলে নির্বাচনের প্রার্থীদের তালিকা প্রকাশ করা হবে।

 

ইলিয়াস কাঞ্চনের সঙ্গে নির্বাচন কমিশনারের দায়িত্ব পেয়েছেন পীরজাদা হারুন ও বিএইচ নিশান। নির্বাচনের আপিল বোর্ডের দায়িত্বে থাকছেন পরিচালক সোহানুর রহমান সোহান, প্রযোজক শামসুল আলম ও রশিদুল আমীন হলি। ২০১৮-১৯ সালের নির্বাচিত কমিটি মেয়াদ চলতি বছরের ২৪ মে শেষ হয়েছে।

সংবাদটি শেয়ার করুন




© ২০১৯ | ভিউয়ার বাংলাদেশ কর্তৃক সর্বসত্ব ® সংরক্ষিত

Design BY NewsTheme