জেমসকে বিয়ে করাটাই ছিল আমার জীবনের ভুল সিদ্ধান্ত: রথি

78
পড়েছে

জনপ্রিয় ব্যান্ড তারকা জেমস ভালোবেসে বিয়ে করেছিলেন অ’ভিনেত্রী রথিকে। কিন্তু তাদের এ সংসার বেশিদিন স্থায়ী হয়নি। জেমস প্রে’মে মজে গিয়েছিলেন প্রবাসী বেনজির নামের এক তরুণীর প্রে’মে। আর এতেই ভেঙে যায় তাদের সংসার। রথিকে ছেড়ে জেমস বিয়ে করে নেন বেনজিরকে।

 

জেমসের সঙ্গে বিবাহ বিচ্ছেদের ৮ বছর পর ২০১০ সালে নজরুল ইস’লাম বিপু নামের এক ব্যবসায়ীকে বিয়ে করেন রথি। কিন্তু সে বিয়েও টেকেনি।২০০৩ সালে জেমসের সঙ্গে সংসারের ইতি টানার আগে তাদের ঘরে জন্ম নেয় ২ সন্তান। দুই সন্তানের একজন বড় ছে’লের নাম আবরার আলভী দানিশ ও ছোট মে’য়ের না জান্নাতুল ফেরদৌস।

সম্প্রতি একটি জাতীয় দৈনিককে দেওয়া সাক্ষাৎকারে রথি জানান, বিচ্ছেদের পর দুই সন্তানের প্রতি বাবা জেমসের কোনো দায়িত্ব ছিল না। ছে’লে-মে’য়ের খোঁজও রাখেন না।

 

রথি আরও বলেন, ‘ওই মানুষটাকে (জেমস) বিয়ে করাটাই ছিল আমা’র জীবনের ভুল সিদ্ধান্ত। ভুল মানুষকে পছন্দ করেছিলাম বলে আমা’র সন্তানদের এভাবে বাঁচতে হচ্ছে। একটা সুন্দর সংসারের আশায় সম্ভাবনাময় চলচ্চিত্রজগৎও ছেড়ে দিতে পিছপা হইনি।

 

অথচ সেই মানুষটা আমাকে না জানিয়েই ২০০২ সালে আরেকটা বিয়ে করে। আমি এত বছর দুই সন্তান নিয়ে ক’ষ্ট করেছি। জীবনের ওপর দিয়ে অনেক ঝড় বয়ে গেছে। একবারের জন্যও কোনো দিন ওকে ফোন করে বলিনি, ছে’লেমে’য়ের এটা-ওটা দরকার। আমা’র পরিবারই আমা’র পাশে ছিল, তারা যদি পাশে না থাকত, আমাকে রাস্তায় নামতে হতো।

মতামত দিতে চান?

Please enter your comment!
Please enter your name here