প্রে’ম করে বিয়ে, এক বছর যেতে না যেতেই স্ত্রী’কে পি’টিয়ে হ’ত্যা

ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জে প্রে’ম করে বিয়ের এক বছরের মা’থায় জান্নাত (২০) নামে এক গৃহবধূকে পি’টিয়ে হ’ত্যার অ’ভিযোগ উঠেছে স্বামীর বি’রুদ্ধে।

বুধবার ভোরে উপজে’লার তেঘরিয়া আব্দুল্লাহপুর চৌধুরীপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। অ’ভিযু’ক্ত স্বামী ইমন মিয়াকে (২৫) গ্রে’ফতার করেছে পু’লিশ।

 

পু’লিশ ও গৃহবধূর পারিবারিক সূত্রে জানা গেছে, ১ বছর আগে প্রে’ম করে বিয়ে করেন ইমন ও জান্নাত। গত ২০ আগস্ট চৌধুরীপাড়া এলাকায় ভাড়া বাসায় সংসার শুরু করে এ দম্পতি। ইমন ইলেক্ট্রিশিয়ান হিসেবে কাজ করত।

 

বাড়ির মালিক আমির হোসেন মেম্বার বলেন, বুধবার ভোর রাত ৫টার দিকে ইমন আমাকে ডেকে বলেন আমা’র স্ত্রী’ গলায় ফাঁ’স লাগিয়ে আত্মহ’ত্যা করেছে। আমি ওদের ঘরে এসে দেখি জান্নাতের লা’শ খাটের উপর একটা কাপড় দিয়ে ঢেকে রাখা আছে। যদিও ঘরের ভেতরে গলায় ফাঁ’স লাগানোর মতো কোনো ব্যবস্থা ছিল না।

 

নি’হতের খালা মালেকা বেগম বলেন, গ্রামের বাড়ি মুন্সীগঞ্জ হলেও জান্নাত দীর্ঘদিন আমা’র কাছে (কেরানীগঞ্জে) ছিল। প্রতিবেশী ইমন জান্নাতের জন্য বিয়ের প্রস্তাব দেয়। এতে আম’রা রাজি হইনি। কারণ ইমন এর আগে আরও একটি বিয়ে করেছে। পরে পরিবারের অমতে জান্নাতকে ফুসলিয়ে বিয়ে করে ইমন।

 

তিনি অ’ভিযোগ করেন, বিয়ের পর জান্নাতের কাছে আগের স্ত্রী’কে তালাক দেয়ার জন্য ১ লাখ ৮০ হাজার টাকা যৌতুক হিসেবে দাবি করে ইমন। এ টাকার জন্য প্রায়ই জান্নাতকে মা’রধর করত। ওই টাকার জন্যই জান্নাতকে পি’টিয়ে হ’ত্যা করেছে স্বামী।

মতামত দিতে চান?

Please enter your comment!
Please enter your name here