ফজরের নামাজ আদায় করায় শিশুদের সাইকেল উপহার দিল মসজিদ কমিটি

নামাজ হল ইসলাম ধর্মের প্রধান উপাসনাকর্ম। প্রতিদিন ৫ ওয়াক্ত নামাজ আদায় করা প্রত্যেক মুসলিমের জন্য ফরজ। ঈমান বা বিশ্বাসের পর নামাজই ইসলামের সবচেয়ে গুরুত্বপূর্ণ স্তম্ভ। একজন মুসলমান হিসেবে আমাদের প্রত্যকেরই নামাজ আদায় করা উচিৎ। তাতে আসুক যত বাধা-বিপত্তি। ইসলামে ফজরের নামাজের গুরুত্ব অনেক বেশি।

 

নোয়াখালীতে জামায়াতের সহিত ৪৫ দিন ফজরের নামাজ আদায় করার ৩২ শিশুকে বাইসাইকের উপহার দিয়েছে সমজিদের প্রতিষ্ঠাতা ও আমেরিকা প্রবাসী মোঃ খলিলুর রহমান বাহার।

এ লক্ষ্যে শনিবার (৭ মার্চ) দুপুরে মসজিত প্রাঙ্গনে সাইকেল বিতরন অনুষ্ঠানের আয়োজন করা হয়। মসজিদ ও মাদ্রাসার প্রতিষ্ঠাতা আমেরিকা প্রবাসী মোঃ খলিলুর রহমান বাহারের সভাপতিত্বে ও ব্যবসায়ী মোঃ ইসমাইলের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন-লায়ন জাহাঙ্গীর আলম মহিলা কলেজের প্রতিষ্ঠাতা ও মেঘনা ব্যাংকের ঝুকি ব্যবস্থাপনা কমিটির চেয়ারম্যান লায়ন জাহাঙ্গীর আলম।

 

এ সময় আরা উপস্থিত ছিলেন-কাবিলপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মমিন উল্যাহ, প্রফেসর মোজাম্মেল কবির, যৌতুক প্রতিরোধ আন্দোলনের মহাসচিব বেলাল হোসাইন ফাতেহপুরী, বাহার উদ্দিন, রহিম উল্যাহ বশিরী, যুবলীগ নেতা দিদারুল ইসলাম দিদার, ইয়াকুব নুরী, মাওলানা নুরুল ইসলাম, ডাক্তার আবুল কালাম। পরে মসজিদের দ্বিতল ভবনের নির্মাণ কাজের উদ্বোধন করেন প্রধান অতিথি।

মতামত দিতে চান?

Please enter your comment!
Please enter your name here