ফি ছাড়াই ফাইনাল এক্সিট ভিসার মেয়াদ বাড়ালো সৌদি জাওয়াজাত!

সৌদি আরবে বসবাসকারী প্রবাসীদের মধ্যে যারা ফাইনাল এক্সিট ভিসা নিয়েছেন, তাদের ফাইনাল এক্সিট ভিসার মেয়াদ কোন প্রকার বাড়তি ফি ছাড়াই আগামী অক্টোবর ৩১ পর্যন্ত বৃদ্ধি করে দিয়েছে সৌদি আরবের জেনারেল ডিরেক্টরেট অফ পাসপোর্ট (জাওয়াজাত)।

 

সৌদি আরবের পবিত্র মসজিদদ্বয় এর অভিভাবক কিং সালমান এর দেয়া অনুমতিক্রমে প্রবাসীদের ফাইনাল এক্সিট ভিসার ব্যাপারে এই সিদ্ধান্ত নিয়েছে জাওয়াজাত।

 

ক’রোনা’ভা’ইরাস ম’হামা’রীতে সৌদি আরবে এখনো পুরোদমে আন্তর্জাতিক ফ্লাইট চলাচল শুরু হয়নি, এরফলে সৌদি আরবে অবস্থানরত প্রবাসীরা যারা ফাইনাল এক্সিট ভিসা করেও দেশে ফিরে যেতে পারছেন না, তারা আটকে পড়েছেন।!

 

ফাইনাল এক্সিট ভিসা নিয়ে সৌদি আরবে আটকে পড়া সকল প্রবাসীর ভিসার মেয়াদ ইতিপূর্বে সেপ্টেম্বর ৩০ তারিখ পর্যন্ত বৃদ্ধি করা হয়েছিলো। এবারে জাওয়াজাত প্রবাসীদের সুবিধার্থে কোনপ্রকার জরিমানা ছাড়াই অটোমেটিকভাবে ভিসার মেয়াদ বৃদ্ধি করে দিয়েছে।

 

আগামী ৩১ অক্টোবর পর্যন্ত ভিসার মেয়াদ বৃদ্ধি করে দেয়া হয়েছে। সৌদি আরবের প্রায় ২৮ হাজার ৮৮৪ জন প্রবাসীর ফাইনাল এক্সিট ভিসার মেয়ার অটোমেটিকভাবে বৃদ্ধি করে দেয়া হয়েছে বলে জানিয়েছে জাওয়াজাত।

মতামত দিতে চান?

Please enter your comment!
Please enter your name here