বিয়ের ৩ দিন পর ঘুমের ওষুধ খাইয়ে স্বামীকে কোপাল নববধূ!

সিরাজগঞ্জে সদ্য বিবাহিত স্ত্রী’ তার স্বামীকে ঘুমের ওষুধ খাইয়ে দা দিয়ে মা’থায় উপর্যুপরি কু‌‌’পিয়ে আ’হত করেছে। সোমবার রাতে পৌর এলাকার রামগাঁতি গ্রামে এ ঘটনা ঘটে। পরে আ’হত অবস্থায় তাকে সিরাজগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতা’লে নেওয়া হয়।

 

সেখান থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়া মেডিক্যাল কলেজ হাসপাতা’লে পাঠানো হয়েছে। আ’হত আবু হানিফ চর রায়পুর পূর্ব পাড়া নিবাসী মো. সোহরাব আলীর ছে’লে। তার অবস্থা আশ’ঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক।

 

স্থানীয়রা জানায়, গত শুক্রবার মো. হানিফের সঙ্গে কোবদাসপাড়া মানিক হোসেনের মে’য়ে তাহমিনার পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের তিন দিনের মা’থায় সোমবার রাতে নববধূ তাহমিনা পানির সঙ্গে ঘুমের ওষুধ মিশিয়ে খাইয়ে দেয়।

 

পরে হাত পা বেঁধে বটি দা দিয়ে তাকে কু‌‌’পিয়ে আ’হত করে। তার মা’থায় একাধিক কোপের দাগ রয়েছে, কে’টে নেওয়া হয়েছে তার হাতের আঙুল। পরে পরিবারের লোকজন টের পেয়ে হানিফকে অ’জ্ঞান অবস্থায় উ’দ্ধার করে হাসপাতা’লে নিয়ে যায়।

 

ঘটনার পর পু’লিশ নববধূ তাহমিনাকে জিজ্ঞাসা বাদের জন্য আ’ট’ক করেছে। কী’ কারণে এ ঘটনা তা জানাতে পারেনি পু’লিশ। তবে স্থানীয়রা বলছে পূর্ববর্তী প্রে’মের কারণে এ ঘটনা ঘটাতে পারে।

মতামত দিতে চান?

Please enter your comment!
Please enter your name here