মাত্র কয়েক মাস বাঁচবেন ক্যান্সার আক্রান্ত সঞ্জয় দত্ত!

ফুসফুসের ক্যান্সারে আ’ক্রান্ত বলিউডের জনপ্রিয় অ’ভিনেতা সঞ্জয় দত্ত। বর্তমানে স্টেজ ফোরে রয়েছে সঞ্জয়ের ক্যান্সার। সম্প্রতি এ খবর যখন প্রকাশ্যে আসে, তখন থেকেই শোরগোল শুরু হয়ে যায়।

 

এসবের মাঝে সম্প্রতি একটি খবরে শুরু হয় জো’র শোরগোল। শোনা যায়, ‘সঞ্জয় দত্তের হাতে নাকি আর মাত্র কয়েক মাস বাকি রয়েছে। এর বেশি তিনি বাঁচবেন না।’

 

এ গুঞ্জন ছড়িয়ে পড়তেই ক্ষেপেছে সঞ্জয়ের পরিবার। তারা এ গুঞ্জনের প্রতিবাদ জানিয়েছে। পিটিআইয়ের এক সাক্ষাৎকারে সঞ্জয় দত্তের পরিবার স্পষ্ট জানিয়েছে, অ’ভিনেতাকে নিয়ে যে খবর ছড়িয়েছে তা পুরোপুরি মিথ্যা। বর্তমানে জো’র কদমে সঞ্জয় দত্তের চিকিৎসা চলছে। চিকিৎসায় ভালো সাড়াও দিচ্ছেন তিনি।

 

সম্প্রতি ফের পরীক্ষা করানো হয়। যার ফলও ভালো এসেছে বলে জানিয়েছে সঞ্জয় দত্তের পরিবার। সবাই আশা করছেন ক্যান্সার জয় করবেন বলিউড মুন্নাভাই। এর আগে ক্যান্সারে আ’ক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে আসতেই শোনা গিয়েছিল চিকিৎসার জন্য মা’র্কিন মুলুকে অথবা সিঙ্গাপুরে পাড়ি দেবেন সঞ্জয় দত্ত। যদিও শেষ মুহূর্তে সেই পরিকল্পনা বাতিল করেন অ’ভিনেতা। মুম্বাইয়েই চিকিৎসা করাচ্ছেন তিনি।

 

পাশাপাশি এই মুহূর্তে তার হাতে বেশ কয়েকটি ছবি রয়েছে। সেগুলোর কাজ শেষ করতে প্রস্তুতি নিচ্ছেন। শিগগিরই যোগ দেবেন ‘কেজিএফ ২’ সিনেমা’র শুটিংয়ে। এ কাজগুলো শেষ করে তারপর তিনি বিদেশে চিকিৎসা করাতে যাবেন বলে জানিয়েছে তার পরিবার।

মতামত দিতে চান?

Please enter your comment!
Please enter your name here