ধ’র্ষণের ভিডিও ধারণ করে আমাকে ৭ মাস ধরে ধ’র্ষণ করে রাকিব

3497
পড়েছে

ধ র্ষ ণের ভিডিও ধারণ করে ওই ভিডিও ইনটারনেট এ ছেড়ে দেয়ার ভয় দেখিয়ে এক মিল শ্রমিককে ৭ মাস ধরে ধ র্ষণের অভিযোগ উঠেছে এক যুবকের বিরুদ্ধে। নারায়ণগঞ্জের আড়াইহাজারিতে এ ঘটনা ঘটে।

 

শুক্রবার রাতে নি র্যাতিত নারী অভিযোগ দিলে শনিবার মামলাটি এজহার ভুক্ত করা হয়। ধ’র্ষিতা জানায়, তার বাড়ি উপজেলার ছোট ফাউসা গ্রামে। সে লেঙ্গুরদী ওয়েজ বাংলা ব্যাগ ফ্যাক্টরীর শ্রমিক। তার সাথে ডিউটিতে যাতায়তের পথে পরিচয় হয় রূপগঞ্জের হোরগাঁও গ্রামের নজরুল ইসলামের ছেলে রকিব (২৩) ও তার বন্ধু আড়াইহাজার উপজেলার ইদবারদী গ্রামের সুজনের (২৫) সাথে।

 

এরই মধ্যে ধ র্ষিতাকে বিয়ের প্রলোভন দেখিয়ে সুজনের বাড়িতে নিয়ে একাধিকবার শারিরিক মেলা মেশা করে রকিব। পরে ওই ঘটনার ভিডিও মোবাইলে ধারণ করে তা ইন্টারনেটে ছেড়ে দেয়ার ভয় ভীতি দেখিয়ে ৭ মাস ধরে তাকে ধ র্ষণ করে রকিব। সর্বশেষ ২৬ সেপ্টেম্বর রাতে ধ র্ষিতাকে সুজনের বাড়িতে নিয়ে ধ র্ষণ করে সে এবং ধ র্ষিতাকে বিয়ে করতে অস্বীকৃতি জানায়।

 

পরে ২৭ সেপ্টেম্বর রাতে ধ র্ষিতা বাদী হয়ে থানায় অভিযোগ দিলে পুলিশ ধ র্ষক রাকিবকে সহযোগিসহ গ্রেপ্তার করে। পরে পুলিশ রহস্যজনক কারণে ১ দিন পর শনিবার দুপুর ১টায় মামলা রেকর্ড করেন। ধ র্ষিতা অভিযোগ করেন, ধ র্ষক তাকে খারাপ কাজ করতে না দিলে বিভিন্ন সময় মারধর করতো।আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম জানান, মামলা রেকর্ড করা হয়েছে। আসামী কোর্টে চালান দেওয়ার কাজ চলছে।

মতামত দিতে চান?

Please enter your comment!
Please enter your name here